বিজ্ঞাপন

৪ ছাত্রকে যৌন নির্যাতনের অভিযোগে মাদরাসা শিক্ষক গ্রেফতার

October 20, 2020 | 7:15 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় চার ছাত্রকে যৌন নির্যাতনের অভিযোগে মাদরাসার এক শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ। ছাত্ররা অপকর্মে রাজি না হওয়ায় তাদের ওপর ওই শিক্ষক অমানুষিক নির্যাতন করত বলে তথ্য পেয়েছে পুলিশ।

বিজ্ঞাপন

সোমবার (১৯ অক্টোবর) রাতে উপজেলার স্বনির্ভর ইউনিয়নে একটি মাদরাসা থেকে তাকে গ্রেফতার করা হয় বলে জানিয়েছেন জেলা পুলিশের রাঙ্গুনিয়া সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) আনোয়ার হোসেন শামীম।

গ্রেফতার নাসির উদ্দিন (৩৫) কক্সবাজার জেলার চকরিয়া উপজেলার ছোট বেউলা এলাকার নুরুল ইসলামের ছেলে। রাঙ্গুনিয়া উপজেলার আহমদিয়া আজিজুল উলুম মাদরাসায় শিক্ষকতার পাশাপাশি তিনি হোস্টেল সুপারেরও দায়িত্ব পালন করেন।

এএসপি আনোয়ার হোসেন শামীম সারাবাংলাকে বলেন, ‘চারজন ছাত্রের অভিভাবক রাঙ্গুনিয়া থানায় ওই শিক্ষকের বিষয়ে অভিযোগ করার পর তাকে গ্রেফতার করা হয়। এরপর আমরা মাদরাসায় গিয়ে আরও ছাত্র এবং তাদের অভিভাবকদের বক্তব্য নিয়েছি। তাদের অভিযোগ, নাসির দীর্ঘদিন ধরে মাদরাসার হোস্টেলে শিশুদের যৌন নির্যাতন করে আসছিল। তার কথায় কোনো ছাত্র রাজি না হলে তার ওপর অমানুষিক নির্যাতন করা হতো। নাসির নিজেও যৌন নির্যাতনের কথা স্বীকার করে নিয়েছেন।’

বিজ্ঞাপন

মঙ্গলবার দুপুরে তাকে আদালতে হাজিরের পর কারাগারে পাঠানো হয়েছে বলে জানান এএসপি শামীম।

সারাবাংলা/আরডি/পিটিএম

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন