বিজ্ঞাপন

বগুড়ায় আ.লীগ কর্মীকে গলা ও হাত-পায়ের রগ কেটে হত্যা

October 21, 2020 | 1:22 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বগুড়া: বগুড়ার শিবগঞ্জে মোস্তাফিজার রহমান মোস্তা (৫২) নামে আওয়ামী লীগের এক সদস্যকে গলা ও হাত-পায়ের রগ কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার (২১ অক্টোবর) সকালে নিহতের বাড়িসংলগ্ন পুকুর পাড় থেকে মরদেহ উদ্ধার করা হয়।

বিজ্ঞাপন

নিহত মোস্তাফিজার রহমান মোস্তা শিবগঞ্জ উপজেলার পশ্চিম জাহাঙ্গীরাবাদ গ্রামের মৃত আকবর আলীর ছেলে। তিনি শিবগঞ্জ সদর ইউনিয়ন আওয়ামী লীগের ৯ নম্বর ওয়ার্ডের সদস্য, একই ওয়ার্ডে সাবেক ইউপি সদস্য ও এমএবি ইটভাটার মালিক ছিলেন।

নিহত মোস্তার স্বজনদের বরাত দিয়ে পুলিশ জানায়, মঙ্গলবার (২০ অক্টোবর) সন্ধ্যার পর তিনি বাড়ি থেকে এক কিলোমিটার দূরে আলাদীপুরে তার ইটভাটায় যাওয়ার কথা বলে বের হন। কিন্তু রাত দুইটা পর্যন্ত মোস্তার স্ত্রী তার মোবাইলে ফোন করলেও সেটি কেউ রিসিভ করেনি। এরপর বুধবার সকালে বাড়িসংলগ্ন পুকুর পাড়ে মোস্তার গলাকাটা মরদেহ দেখতে পান প্রতিবেশীরা। পরে থানায় খবর দেওয়া হলে পুলিশ মরদেহ উদ্ধার করে।

স্থানীয়রা জানান, পুকুর পাড়ে মরদেহ পাওয়া গেলেও সেখানে তাকে হত্যা করার কোন আলামত নেই। এ কারণে তারা ধারণা করা হচ্ছে, তাকে অন্য কোথাও হত্যা করে মৃতদেহ তার বাড়ির কাছে পুকুর পাড়ে ফেলে রাখা হয়। নিহতের হাত-পায়ের রগ কাটা ছাড়াও মাথায় আঘাতের চিহ্ন এবং পা ভাঙ্গা ছিল।

বিজ্ঞাপন

স্থানীয় এলাকাবাসী জানায়, মোস্তা এক সময় অপরাধ জগতের সঙ্গে জড়িত ছিলেন। সেসময় তার নামে ছিনতাই, ডাকাতি, চোরাকারবারী ছাড়াও বিভিন্ন অভিযোগে একাধিক মামলা ছিল। পরবর্তীতে তিনি ওই জগত থেকে বেরিয়ে বালুর ব্যবসা শুরু করেন। গত ১০ বছরের মধ্যে তিনি এলাকায় বালুর ব্যবসা করে ইটভাটার মালিক হয়েছেন। এছাড়াও তিনি আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত হয়ে ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য হন।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম বদিউজ্জামান জানান, মৃতদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। তবে হত্যাকাণ্ডের কোনো কারণ জানা যায়নি। বিষয়টি নিয়ে অনুসন্ধান চলছে। অপরাধীদের চিহ্নিত করা গেলে কারণও জানা সম্ভব হবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/পিটিএম

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন