বিজ্ঞাপন

ভৈরবে সিএনজি-পিকআপের সংঘর্ষে একজনের মৃত্যু, গুরুতর আহত ৩

October 21, 2020 | 3:31 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

ভৈরব: ভৈরবে সিএনজিচালিত অটোরিকশা ও পিকআপ ভ্যানের সংঘর্ষে সিএনজি অটোরিকশার যাত্রী রাকিব (১২) ঘটনাস্থলেই মারা গেছে। নিহত রাকিব কালিকাপ্রসাদ ইউনিয়নের মিরারচর গ্রামের মাসুম মিয়ার ছেলে। এ সময় সিএনজিচালক সজিবসহ তিন জন গুরুতর আহত হয়েছেন। বুধবার (২১ অক্টোবর) দুপুরে এ ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

খবর পেয়ে ভৈরব থানা পুলিশ ও হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করেছে। এ ঘটনায় ভৈরব হাইওয়ে থানায় একটি দুর্ঘঘটনাজনিত মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, বুধবার দুপুরে কিশোরগঞ্জগামী একটি মালবাহী পিকআপ ভ্যানের সঙ্গে ভৈরবগামী সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষ হয়। এ সময় সংঘর্ষে ঘটনাস্থলেই সিএনজির যাত্রী রাকিব মারা যায় এবং নিহতের বড় ভাই সিএনজিচালক সজিবসহ আরো ৩ যাত্রী গুরুতর আহত হয়।

আহতদের স্থানীয়রা উদ্ধার করে ভাগলপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সজিবের অবস্থার অবনতি হলে চিকিৎসকরা তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়।

বিজ্ঞাপন

এ বিষয়ে ভৈরব হাইওয়ে থানার উপ-পরিদর্শক সাইফুল ইসলাম জানান, দুপুরে কিশোরগঞ্জগামী একটি মালবাহী পিকআপ ভ্যানের সঙ্গে ভৈরবগামী সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষ হয়। এ সময় সংঘর্ষে ঘটনাস্থলেই সিএনজির যাত্রী রাকিব মারা যায় এবং নিহতের বড় ভাই সিএনজিচালক সজিবসহ আরো
৩ যাত্রী গুরুতর আহত হয়। মরদেহ উদ্ধার করা হয়েছে এবং এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে ।

সারাবাংলা/টিসি

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন