বিজ্ঞাপন

প্রভাস’র জন্মদিনে ‘বাহুবলী’ নির্মাতাদের উপহার

October 21, 2020 | 4:59 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

জন্মদিন বলে কথা! তাও আবার নায়কের। তাই বিশেষ এই দিনটিকে আরও বিশেষ করার পরিকল্পনা ভারতীয় সিনেমা জগতের ইতিহাস সৃষ্টিকারী ছবি ‘বাহুবলী’র নির্মাতাদের। ২৩ অক্টোবর বাহুবলী খ্যাত অভিনেতা প্রভাস’র জন্মদিন। এই দিনটিকে সেলিব্রেট করতে অভিনব উপহারের ভাবনা ভেবেছেন ‘বাহুবলী ২: দ্য কনক্লুশান’ ছবির নির্মাতারা। প্রভাসকে সারপ্রাইজ দিতে আবার এই ছবি মুক্তির পরিকল্পনা নিয়েছেন নির্মাতারা। তবে ভারতে নয়, আমেরিকায়।

বিজ্ঞাপন

পুরো বিশ্বজুড়ে বিভিন্ন দেশেই মুক্তি পেয়েছিল ‘বাহুবলী ২: দ্য কনক্লুশান’ ছবিটি। শুধুমাত্র বাদ ছিল আমেরিকাতে। তাই প্রভাসের জন্মদিন, অর্থাৎ ২৩ অক্টোবর মুক্তি পাবে আমেরিকায় বিভিন্ন সিনেমা হলে। মার্কিন যুক্তরাষ্ট্রের প্রায় ১৬টি প্রদেশে পুরো সপ্তাহ জুড়েই দেখানো হবে এই ছবি।

এদিকে, ২৩ অক্টোবর প্রভাসের জন্মদিনের পরিকল্পনাটা এখনও জানা যায়নি। যদিও এই মুহুর্তে কাজ নিয়েই ব্যস্ত রয়েছেন তিনি। ‘রাধে-শ্যাম’ ছবির জন্য পূজা হেগড়ের সঙ্গে শ্যুটিং করছেন প্রভাস। এরপরে তার হাতে বিগ বাজেটের একাধিক ছবি। নাগঅশ্বিন কুমারের ছবিতে প্রভাসকে দেখা যাবে দীপিকা পাড়ুকোনের সঙ্গে। এছাড়াও ওম রাউতের আদিপুরুষ ছবিটিও রয়েছে তার হাতে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন