বিজ্ঞাপন

ভিসা এক্সিলেন্স অ্যাওয়ার্ডস পেলো গ্রামীণফোন

October 21, 2020 | 5:48 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: অনলাইনে লেনদেনে সর্বোচ্চ পরিমাণ ভিসা কার্ড ব্যবহারের জন্য ‘ভিসা এক্সিলেন্স অ্যাওয়ার্ডস ২০১৯-২০২০’ পেয়েছে গ্রামীণফোন। আন্তর্জাতিক ব্যাংকিং কার্ড ভিসার পক্ষ থেকে দেশের শীর্ষস্থানীয় মোবাইল অপারেটরটি পেয়েছে ‘এক্সিলেন্স ইন ই-কমার্স মার্চেন্ট অ্যাকসেপটেন্সে’র স্বীকৃতি।

বিজ্ঞাপন

বুধবার (২১ অক্টোবর) এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে প্রতিষ্ঠানটি।

মাইজিপি, জিপি ওয়েব, জিপে, অনলাইন শপ ও স্কিটোর মতো ডিজিটাল সেবা নিয়ে কার্যকর ডিজিটাল ইকোসিস্টেমের কারণে এ স্বীকৃতি পেয়েছে গ্রামীণফোন। প্রতিষ্ঠানটি জানিয়েছে, বৈশ্বিক মহামারি কোভিড-১৯ সংক্রমণের সময়েও ডিজিটালাইজেশনের মাধ্যমে গ্রাহকদের জন্য নতুন সমাধান আনতে গ্রামীণফোনের প্রচেষ্টারই প্রতিফলন এই স্বীকৃতি।

বিজ্ঞাপন

অংশীদারিত্বমূলক উদ্যোগ বাড়াতে ভিসা প্রতিবছর তাদের পার্টনারদের স্বীকৃতি দিয়ে থাকে। এর ধারাবাহিকতায় এ বছরের ১৫ অক্টোবর প্রতিষ্ঠানটি ভার্চুয়াল মাধ্যমে ‘ভিসা লিডারশিপ কনক্লেভ: ডিজিটাইজিং বাংলাদেশ’ আয়োজন করে।

ভিসা ছাড়াও বিভিন্ন ব্যাংক, ফিনটেক ও এমএফএস খাতের জ্যেষ্ঠ প্রতিনিধিরা এ আয়োজনে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের মাধ্যমে অনন্য পারফরম্যান্স ও পার্টনারশিপের জন্য দেশের শীর্ষস্থানীয় বিভিন্ন ব্র্যান্ডকে বিভিন্ন বিভাগে অ্যাওয়ার্ড দেওয়া হয়।

বিজ্ঞাপন

গ্রামীণফোনের এ অর্জন নিয়ে প্রতিষ্ঠানটির হেড অব স্ট্র্যাটেজি অ্যান্ড ডিজিটাল সোলায়মান আলম বলেন, ‘উদ্ভাবনী সমাধান নিয়ে আসার মাধ্যমে গ্রাহকদের জীবন সহজ করে তুলতে এবং তাদের জীবনে নতুন মাত্রা যোগ করতে সবসময় চেষ্টা করে গ্রামীণফোন।’

তিনি বলেন, ধীরে ধীরে আমরা নগদ অর্থবিহীন লেনদেন ও গোপনীয়তা বজায় রাখাসহ এনক্রিপশনের মাধ্যমে সুরক্ষা নিশ্চিতের দিকে যাচ্ছি। সম্মানজনক এ অ্যাওয়ার্ডের মাধ্যমে ভিসা আমাদের সে প্রচেষ্টাকে স্বীকৃতি দিয়েছে, এজন্য আমরা সম্মানিত। সমৃদ্ধ ভবিষ্যতের সম্ভাবনা উন্মোচনে অনুপ্রাণিত হয়ে আমরা আমাদের গ্রাহকদের এ অ্যাওয়ার্ড উৎসর্গ করছি।

বিজ্ঞাপন

সারাবাংলা/ইএইচটি/টিআর

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন