বিজ্ঞাপন

করোনায় আক্রান্ত ‘সারেগামাপা’র চার বিচারক

October 22, 2020 | 5:41 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

করোনা ভাইরাসে আক্রান্ত জি-বাংলার জনপ্রিয় রিয়ালিটি শো ‘সারেগামাপা’র চার বিচারক শ্রীকান্ত আচার্য, মনোময় ভট্টাচার্য, মিকা সিং এবং আকৃতি কক্কর। জানা গেছে, আরও দুই বিচারক ইমন চক্রবর্তী এবং রাঘব চট্টোপাধ্যায়েরও নাকি হালকা জ্বর রয়েছে। আর নিজের করোনা আক্রান্ত হওয়ার করা স্বীকার করেছেন সংগীতশিল্পী মনোময় ভট্টাচার্য। তবে শোয়ের সঞ্চালক আবির চট্টোপাধ্যায় সুস্থ রয়েছেন বলেই খবর।

বিজ্ঞাপন

ভারতীয় সংবাদমাধ্যমে সংগীতশিল্পী মনোময় ভট্টাচার্য জানিয়েছেন, গত ১০ দিন ধরেই তিনি করোনা আক্রান্ত। ডাক্তারদের পরামর্শ মতো রয়েছেন হোম আইসোলেশনে। শোনা গিয়েছে, শ্রীকান্ত আচার্যর শরীরেও কোনও উপসর্গ ছিল না। শুধু একটু অবসন্ন বোধ করছিলেন সংগীতশিল্পী। সেই জন্যই করোনা পরীক্ষা করিয়েছিলেন। গত ১৬ অক্টোবর তার করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। করোনা আক্রান্ত হওয়ার পর থেকে প্রত্যেকে হোম আইসোলেশনে রয়েছেন বলেই খবর।

এদিকে মুম্বাই থেকে এসে ১৪ দিন আইসোলেশনে থাকার পরই শোয়ের শুটিং শুরু করেছিলেন মিকা সিং এবং আকৃতি কক্কর। শোনা গিয়েছে, তাদেরও মৃদু উপসর্গ রয়েছে। হোম কোয়ারেন্টাইনে রয়েছেন তারা। শোয়ের অন্য দুই বিচারক ইমন চক্রবর্তী এবং রাঘব চট্টোপাধ্যায়েরও হালকা জ্বর রয়েছে। সঞ্চালক আবির চট্টোপাধ্যায়ও এখনও পর্যন্ত ভাল আছেন। তিন দিন পর পর নাকি তিনি করোনা পরীক্ষা করাচ্ছেন।

সুরক্ষাবিধি থাকা সত্ত্বেও কীভাবে শোয়ে করোনার সংক্রমণ ছড়াল তাই নিয়ে চিন্তিত আয়োজকরা। নভেম্বরে আবার ‘সারেগামাপা’র শুটিং শিডিউল রয়েছে। তবে সেই শুটিং হবে কিনা, তা নিয়ে রয়েছে সন্দেহ।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

Tags: , , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন