বিজ্ঞাপন

পরিকল্পনামন্ত্রী করোনামুক্ত হলেও চলছে আরও পরীক্ষা-নিরীক্ষা

October 22, 2020 | 6:03 pm

স্টাফ করেসপনডেন্ট

ঢাকা: পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানের করোনা থেকে মুক্তি মিললেও চলছে আরও পরীক্ষা-নিরীক্ষা। করোনা পরবর্তী কিছু জটিলতার আশঙ্কা থেকে এসব পরীক্ষা করা হচ্ছে বলে জানিয়েছেন মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা শাহেদুর রহমান।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (২২ অক্টোবর) তিনি সারাবাংলাকে জানান, চিকিৎসকের পরামর্শে আরও কয়েকদিন হয়তো উনাকে হাসপাতালে ভর্তি থাকতে হতে পারে। তবে সেটি খুব বেশিদিন নয়। পরিকল্পনামন্ত্রী এখনও রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি রয়েছেন।

সূত্র জানায়, গত বুধবার পরপর দুটি পরীক্ষায় তার কোভিড নেগেটিভ আসে। বৃহস্পতিবার তার বুকের সিটি স্ক্যান করা হয়েছে। ফুসফুসের কোনো জটিলতা আছে কিনা সেটি নিশ্চিত হতে চায় চিকিৎসকেরা। তিনি এখন অনেকটাই সুস্থ। করোনা থেকে মুক্তি লাভ করায় মন্ত্রী আল্লাহর কাছে শুকরিয়া আদায় করেছেন। সেইসঙ্গে তার আশু রোগ মুক্তির জন্য যারা দোয়া করেছেন তাদের প্রতি জানিয়েছেন কৃতজ্ঞতা।

এর আগে গত ১৩ অক্টোবর করোানায় আক্রান্ত হয়ে সিএমএইচ হাসপাতালে ভর্তি হন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান। তার শারিরিক অবস্থা খুব বেশি খারাপ না হলেও ঝুঁকি এড়ানোর জন্য তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। এর পর নিয়মিত চিকিৎসায় তিনি করোনা থেকে মুক্তি লাভ করলেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/জেজে/পিটিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন