বিজ্ঞাপন

অভিনেতার মৃত্যুর চার মাস পর জন্ম হল সন্তানের

October 22, 2020 | 8:05 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

সারাজীবন স্ত্রীকে আগলে রাখার প্রতিশ্রুতি দিয়েছিলেন কন্নড় অভিনেতা চিরঞ্জীবী সারজা। কিন্তু পারলেন না। গত ৭ জুন মাত্র ৩৫ বছর বয়সেই হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় এই অভিনেতার। আর সেই সময় পাঁচ মাসের অন্তঃসত্ত্বা ছিলেন চিরঞ্জীবীর স্ত্রী অভিনেত্রী মেঘনা রাজ। অভিনেতার মৃত্যুর চার মাস পর আজ (২২ অক্টোবর) জন্ম হল তার সন্তানের।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (২২ অক্টোবর) সকাল ১১টা নাগাদ দক্ষিণ বেঙ্গালুরুর এক বেসরকারি হাসপাতালে পুত্র সন্তানের জন্মদিলেন চিরঞ্জীবীর স্ত্রী মেঘনা। এই সুখবরটি সামাজিক যোগাযোগ মাধ্যমে চিরঞ্জীবী সারজার ভক্তদের সঙ্গে ভাগ করে নিয়েছেন প্রয়াত অভিনেতার বড় ভাই ধ্রুব সারজা। আর এই খবরে উচ্ছ্বসিত প্রয়াত অভিনেতার অনুরাগীরা। নতুন অতিথির জন্য ভালোবাসা উজাড় করে দিয়ে তারা লিখেছে, ‘আমাদের চিরু ফিরে এসেছে’।

বিজ্ঞাপন

জানা গেছে, চিরঞ্জীবীর মৃত্যুর শোকের মাঝেও গত কয়েকমাসে মেঘনার খুব যত্ন নিয়েছে পুরো পরিবার। ভাইয়ের ইচ্ছা মতো মেঘনা-চিরঞ্জীবী পুত্রের জন্য একটি ১০ লক্ষ টাকার রূপোর দোলাও কিনেছেন চিরঞ্জীবীর বড় ভাই ধ্রুব।

২০০৯ সালে বড় পর্দায় প্রথম আত্মপ্রকাশ কন্নড় অভিনেতা চিরঞ্জীবীর। প্রথম ছবির নাম বায়ুপুত্র। দর্শকমহলে ছবির জন্য প্রশংসা পেয়েছিলেন তিনি। তার উল্লেখযোগ্য ছবিগুলির মধ্যে রয়েছে রামলীলা, আম্মা আই লাভ ইউ, চিরু, চন্দ্রলেখা, আটাগারা। শেষ তাকে দেখা গিয়েছিল শিবার্যুনা ছবিটিতে। ছবিটি মুক্তি পায় ২০২০’র ১২ মার্চে। কিন্তু করোনা প্রকোপের জন্য হল থেকে বন্ধ করা হয় সেই ছবি। এর কিছুদিন পর গত ৭ জুন সন্ধ্যায় হৃদরোগে আক্রান্ত হয়ে শেষনিঃশ্বাস ত্যাগ করেন দক্ষিণী অভিনেতা চিরঞ্জীবী সারজা।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন