বিজ্ঞাপন

‘স্টার টক্’-এ এবারের অতিথি সঙ্গীতশিল্পী সামিনা চৌধুরী

October 22, 2020 | 8:55 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

সমাজে বিভিন্ন ক্ষেত্রে এমন অনেক মানুষ আছেন, কর্মগুণে যারা তারার মত উজ্জ্বল! এদের কাউকে আমরা চিনি, কেউ আবার আজও আছেন অন্তরালে। এইসব তারকাদের নিয়েই ‘স্টার টক্’ নামে অনলাইন আড্ডার আয়োজন করছেন দেশের জনপ্রিয় বিজ্ঞাপনচিত্র নির্মাতা ও নাট্যকর্মী সৈয়দ আপন আহসান।

বিজ্ঞাপন

শনিবার (২৪ অক্টোবর) ‘স্টার টক্’র এই আড্ডায় এবার অতিথি হিসেবে থাকবেন দেশের জনপ্রিয় সঙ্গীতশিল্পী সামিনা চৌধুরী।

এই আয়োজন এবং অতিথি প্রসঙ্গে সৈয়দ আপন আহসান বললেন, ‘নতুন কুঁড়ি-র সেই খুদে চ্যাম্পিয়ন একদিন জিতে নিলেন জাতীয় পুরস্কার! ভালো কাজের এই ধারাবাহিকতা বেশ কম মানুষের মাঝেই খুঁজে পাওয়া যায়। সামিনা চৌধুরী সেই বিরল প্রতিভাদেরই একজন। এমনি সুকণ্ঠের অধিকারী তিনি, যার গান অতি সহজে পৌঁছে যায় শ্রোতার শ্রবণেন্দ্রিয় হয়ে হৃদয়ে। সেকারণেই কিংবদন্তি গায়ক মাহমুদুন্নবী’র এই সন্তান, বাংলা গানের জগতে এক উজ্জ্বল নক্ষত্রের নাম। শুনবো তার সাধনা, সংগীত ভাবনা আর পথচলার গল্প। গানে-কথায় সুরের হাত ধরে নেবো অনুসরণীয় এক জীবনের পাঠ। এবারের স্টার টক-এ অতিথি হবেন এই প্রিয় সংগীতশিল্পী সামিনা চৌধুরী।’

এক্সপ্রেশান্স’র সহযোগিতায় ‘স্টার টক্’র এই লাইভ আয়োজনটি প্রচারিত হবে ২৪ অক্টোবর (শনিবার) রাত ৯টায় ফেসবুক পেইজ https://www.facebook.com/SyedAponAhsanOfficial এবং ইউটিউব https:// youtube.com/user/MyApon -লিঙ্কে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন