বিজ্ঞাপন

মিরপুরে ছুরিকাঘাতে যুবক খুন

October 24, 2020 | 9:13 am

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর মিরপুর ১১ নম্বর সেকশন বড় মসজিদের পাশে ছুরিকাঘাতে রিপন (২৬) নামে এক যুবক খুন হয়েছেন।

বিজ্ঞাপন

শুক্রবার (২৩ অক্টোবর) রাত ১১টার দিকে রিপনকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে ঢাকা মেডিকেল পুলিশ বক্সের সহকারী ইনচার্জ (এএসআই) আব্দুল খান ঘটনার সত্যতা নিশ্চিত করে সারাবাংলাকে জানান, পারভীন নামে এক মহিলা রিপনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসেন। এ সময় মৃতের বুকে ছুরিকাঘাতের চিহ্ন দেখা যায়।

তবে, এ বিষয়ে বিস্তারিত কিছুই বলতে পারেননি পারভীন। পারভীন জানিয়েছেন, মিরপুর ১১ নম্বর সেকশন বড় মসজিদের সামনে রিপনকে ছুরিকাঘাত করা হয়। তাকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ বক্সে রাখা হয়েছে এবং রিপনের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

বিজ্ঞাপন

এদিকে, খবর পেয়ে রিপনের বড়ভাই একরামুল হক হাসপাতালে ছুটে আসেন। তিনি জানান, রিপন কারওয়ানবাজার খ্রিস্টানপাড়া এলাকায় থাকতেন। সেখানে একটি পোশাক কারখানায় কাজ করতেন রিপন। রিপন কেন মিরপুর গিয়েছে তা তিনি জানেন না। শুনেছেন এক নারী রক্তাক্ত অবস্থায় রিপনকে হাসপাতালে নিয়ে এসেছে। তাদের গ্রামের বাড়ি নোয়াখালী জেলার বেগমগঞ্জ উপজেলায়। বাবার নাম আব্দুর রহমান।

অন্যদিকে, পল্লবী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী ওয়াজেদ আলী সারাবাংলাকে জানান, হাসপাতাল থেকে সংবাদ পেয়েছি ছুরিকাঘাতে এক যুবক মারা গেছে। বিস্তারিত এখনও কিছু জানতে পারিনি। বিস্তারিত জানার জন্য পুলিশ পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/একেএম

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন