বিজ্ঞাপন

মিঠামইনে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে একই পরিবারের ৯ জন দগ্ধ

October 24, 2020 | 8:48 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের মিঠামইনে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে একই পরিবারের ৯ জন দগ্ধ হয়েছেন। তাদের মধ্যে গুরুতর অবস্থায় আট জনকে প্রথমে বাজিতপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে। জানা গেছে, এর মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক।

বিজ্ঞাপন

শনিবার (২৪ অক্টোবর) বিকেলে উপজেলার কাঠখাল ইউনিয়নের হাজী পাড়া গ্রামের বাসিন্দা আব্দুস সালামের বাড়িতে এ দুর্ঘটনা ঘটে। দগ্ধদের মধ্যে রয়েছেন আব্দুস সালামের স্ত্রী, তিন ছেলে, এক মেয়ে ও পাঁচ নাতি-নাতনী।

কাঠখাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. তাজুল ইসলাম সারাবাংলাকে জানান, হাজী পাড়া গ্রামের আব্দুস সালাম তার বাড়িতে রান্নার জন্য গ্যাস সিলিন্ডার ব্যবহার করেন। শনিবার বিকেল ৫টার দিকে গ্যাস সিলিন্ডারটি বিস্ফোরিত হয়। এতে তার পরিবারের ৯ জন সদস্য দগ্ধ হয়েছেন। তাদের মধ্যে চার জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানান ইউপি চেয়ারম্যান তাজুল।

বিজ্ঞাপন

মিঠামইন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাকির রাব্বানী দুর্ঘটনার তথ্য জানিয়ে বলেন, সিলিন্ডার বিস্ফোরণের পর দগ্ধ ৯ জনকেই বাজিতপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। এরপর উন্নত চিকিৎসার জন্য তাদের ঢাকা পাঠানো হয়েছে।

সারাবাংলা/টিআর

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন