বিজ্ঞাপন

বিয়ের জন্য ডেকে নিয়ে ধর্ষণ, উপজেলা ছাত্রলীগ সভাপতির নামে মামলা

October 23, 2020 | 9:40 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নরসিংদী: দশম শ্রেণির এক ছাত্রীকে বিয়ে করার কথা বলে ডেকে নিয়ে ধর্ষণের অভিযোগে নরসিংদীর রায়পুরা উপজেলা ছাত্রলীগের সভাপতি আসাদুল হক চৌধুরী শাকিলের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে।

বিজ্ঞাপন

শুক্রবার (২৩ অক্টোবর) দুপুরে ধর্ষণের শিকার মেয়েটি বাদী হয়ে রায়পুরা থানায় মামলা দায়ের করেন।

বৃহস্পতিবার (২২ অক্টোবর) রাতে উপজেলার সরকারি রাজু অডিটোরিয়ামে এ ধর্ষণের ঘটনা ঘটেছে। অভিযুক্ত ছাত্রলীগ সভাপতি আসাদুল হক চৌধুরী শাকিল উপজেলার পাড়াতলী কলিমউদ্দিন উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক ও উপজেলা আওয়ামী লীগের নেতা আমিনুল হক চৌধুরীর ছেলে।

ধর্ষণের শিকার মেয়েটির পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, ওই স্কুলছাত্রীর সঙ্গে ছাত্রলীগ নেতা শাকিলের প্রেমের সম্পর্ক ছিল। বিয়ে করার কথা বলে বৃহস্পতিবার সন্ধ্যায় মেয়েটিকে রায়পুরা পৌর এলাকার শ্রীরামপুরের সরকারি রাজু অডিটোরিয়ামে ডেকে নিয়ে যান শাকিল। বিয়ে না হওয়ায় কিছুক্ষণ পর তাকে বাড়ি পাঠিয়ে দেওয়া হয়। রাত ১০টার দিকে বিয়ে হবে বলে তাকে আবারও ডেকে নেওয়া হয় ওই অডিটোরিয়ামে।

বিজ্ঞাপন

ওই স্কুলছাত্রীর বরাত দিয়ে তার পরিবার জানিয়েছে, মেয়েটি সেখানে গেলে তাকে কোমল পানীয়ের সঙ্গে নেশাজাতীয় দ্রব্য পান করানো হয়। এতে করে তার ঝিমুনি এলে তাকে ধর্ষণ করেন শাকিল। এরপর বিয়ে করার কথা বলে তাকে ধর্ষণের ঘটনা গোপন রেখে বাড়ি যেতে বলা হয়। মেয়েটি কান্নাকাটি করলে আশপাশের লোকজন বিষয়টি জানতে পারে।

রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিনুল কাদির বলেন, স্থানীয়রা ঘটনা টের পেয়ে অডিটোরিয়াম ঘেরাও করলে শাকিল ওই স্কুলছাত্রীকে ফেলে রেখে পালিয়ে যান। খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। পরে ধর্ষণের শিকার মেয়েটিকে তার বাড়িতে পাঠানো হয়। শুক্রবার দুপুরে তাকে ডাক্তারি পরীক্ষার জন্য নরসিংদী সদর হাসপাতালে পাঠায় পুলিশ।

ওসি মহসিনুল কাদের আরও বলেন, ডাক্তারি পরীক্ষার পর শুক্রবার দুপুরে ওই স্কুলছাত্রী রায়পুরা থানায় মামলা দায়ের করেছে। মামলায় ছাত্রলীগ নেতা শাকিলকে আসামি করা হয়েছে। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিআর

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন