বিজ্ঞাপন

শরীয়তপুরে তৃতীয় শ্রেণীর শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ

October 25, 2020 | 5:07 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

শরীয়তপুর: শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলায় তৃতীয় শ্রেণির এক শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে অষ্টম শ্রেণীর এক শিক্ষার্থীর বিরুদ্ধে মামলা হয়েছে। শনিবার (২৪ অক্টোবর) ভুক্তভোগী শিক্ষার্থীর বাবা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় মামলা করেন। অভিযুক্ত কিশোর উপজেলার একটি কিন্ডারগার্টেন স্কুলের অষ্টম শ্রেণির শিক্ষার্থী।

বিজ্ঞাপন

স্থানীয় ও মামলার এজাহার সূত্রে জানা গেছে, গত ১৭ অক্টোবর দুপুরে চকলেট দেওয়ার লোভ দেখিয়ে শিশুটিকে বাড়ির পা‌শের একটি বাগানে নিয়ে যায় সেই কিশোর। সেখানে তা‌কে ধর্ষণ করে। ধর্ষণের কথা কাউকে জানালে শিশুটিকে মেরে ফেলার হুমকিও দেয় সে। ঘটনার পর অতিরিক্ত রক্তক্ষরণ হয়ে গুরুতর অসুস্থ হয়ে পড়লে পরিবার শিশুটিকে স্থানীয় একটি ক্লিনিকে ভর্তি করে।

শনিবার বিকেলে বিষয়টি এলাকায় জানাজানি হলে রাতে শিশুটির বাবা বাদী হয়ে পুলিশের সহযোগিতায় ভেদরগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে কিশোরের বিরুদ্ধে মামলা করেন।

বিজ্ঞাপন

ভেদরগঞ্জ সার্কেল সিনিয়র অতিরিক্ত পুলিশ সুপার জানান, শিশু ধর্ষণের ঘটনার অভিযোগে মামলা হ‌য়ে‌ছে। আজ রবিবার মেডিকেল পরীক্ষার জন্য শিশুটিকে শরীয়তপুর সদর হাসপাতালে নেওয়া হয়। ঘটনার পর থেকে অভিযুক্ত পালিয়ে বেড়াচ্ছে। তা‌কে গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।

সারাবাংলা/টিসি

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন