বিজ্ঞাপন

ছেলেকে নিয়ে প্রকাশ্যে কোয়েল

October 25, 2020 | 7:05 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

গত ৫ মে পুত্র সন্তান জন্ম দেন কলকাতার জনপ্রিয় নায়িকা কোয়েল মল্লিক। সন্তান জন্মের পর থেকে এখন পর্যন্ত সামাজিক যোগাযোগ মাধ্যমে কোয়েল কিংবা নিসপাল সিং কেউই ছবি প্রকাশ করেননি। মাঝে তো করোনায় পুরো মল্লিক পরিবার কাবু ছিল। সমস্ত বিপদ আপদ থেকে মুক্তির পর অবশেষ দুর্গাপূজা উপলক্ষ্যে কোয়েল তার ছেলের ছবি প্রকাশ্যে আনলেন। একই সঙ্গে জানালেন তার নামও।

বিজ্ঞাপন

কোয়েলের পরনে সাদা জমিনের তসরে নানা রঙের ফেব্রিক শাড়ি, লাল ব্লাউজ। আটপৌরে স্টাইলে পরা। লাল পাঞ্জাবিতে নিসপাল সিং। ছেলের পরনে উজ্জ্বল হাল্কা হলুদ পাঞ্জাবি। জানালেন ছেলের নাম কবীর।

ছবিটি প্রকাশ্যের পর থেকে সোশ্যাল মিডিয়ায় কবীরকে নিয়ে তোলপাড় শুরু হয়েছে। কোয়েলের ভক্তরা রীতিমত শেয়ারের বন্যা বয়ে দিয়েছেন। সবাই কবীরের প্রশংসায় পঞ্চমুখ।

বিজ্ঞাপন

২০১৩ সালের ১ ফেব্রুয়ারি পাঞ্জাবের ছেলে নেসপাল সিং রানের সঙ্গে বিয়ে হয় কোয়েল মল্লিকের। নেসপাল ভারতের বাংলা ছবি প্রযোজক। পারিবারিকভাবে কলকাতায় থাকেন অনেক বছর ধরে। কোয়েল ও নেসপালের বিয়ে সে সময়ে টালিউডের আলোচিত ঘটনা ছিল। বাঙালি ও পাঞ্জাবি—দুভাবেই কোয়েলের বিয়ে হয়েছিল। বিয়ের অনুষ্ঠানের আয়োজন ছিল পাঁচ দিনের। আশীর্বাদ, সংগীত, গায়েহলুদ, বিয়ে, বউভাত—সবই ছিল। বিয়ের পর টালিউড ইন্ডাস্ট্রি থেকে নিজেকে খানিকটা গুটিয়ে নিয়ে সংসারে মন দেন এই তারকা।

সারাবাংলা/এজেডএস

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন