বিজ্ঞাপন

হল বাড়বে ‘ঊনপঞ্চাশ বাতাস’র

October 25, 2020 | 7:18 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

মাসুদ হাসান উজ্জ্বল পরিচালিত ‘ঊনপঞ্চাশ বাতাস’ মুক্তি পেয়েছে শুক্রবার (২৩ অক্টোবর)। দেশের তিনটি অভিজাত সিনেমা হল স্টার সিনেপ্লেক্স, ব্লকবাস্টার সিনেমাস ও সিলভার স্ক্রিণের ৫টি শাখায় মুক্তি পেয়েছে। সিনেমাপ্রেমীরা হতাশ হয়েছিলেন এত কম সংখ্যক হলে ছবিটি মুক্তি পাওয়ায়। তাদের জন্য সুখবর দিলেন পরিচালক উজ্জ্বল। তিনি জানালেন আগামী সপ্তাহে ছবিটির হল সংখ্যা বাড়ছে।

বিজ্ঞাপন

উজ্জ্বল সারাবাংলাকে বলেন, আমাদের ছবিটি নিয়ে দর্শকরা অনেক আগ্রহী। ঢাকার বাইরের অনেক দর্শকই ছবিটি দেখতে না পেরে হতাশ হয়েছেন। তাদের কথা ভেবে আমরা নতুন হলে মুক্তির ব্যবস্থা করছি। কিন্তু কিছু বিষয় আমরা আগে নিশ্চিত করে তারপর হল মালিকদের সঙ্গে চুক্তিবদ্ধ হব।

তিনি জানান, খুলনার ‘লিবার্টি’সহ কক্সবাজার ও নারায়ণগঞ্জের মোট ৩টি হলের সঙ্গে কথা চলছে। তবে করোনা স্বাস্থ্যবিধি এবং টিকেটের শেয়ার সুনিশ্চিত করেই হল বুকিং দেওয়া হবে।

বিজ্ঞাপন

‘ঊনপঞ্চাশ বাতাস’-এর প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন শার্লিন ফারজানা ও ইমতিয়াজ বর্ষণ। নির্মাতা জানান, এর গল্পটা প্রেমের, যে প্রেম কোলাহলকে পরিণত করতে পারে নির্জনতায়।

রেড অক্টোবরের ব্যানারে ছবিটি প্রযোজনা করেছেন আসিফ হানিফ, নির্বাহী প্রযোজকের দায়িত্বে আছেন সৈয়দা শাওন। ‘ঊনপঞ্চাশ বাতাস’-এর কাহিনি, সংলাপ, চিত্রনাট্য, শিল্প নির্দেশনা, সংগীত পরিচালনা ও পরিচালনা করেছেন মাসুদ হাসান উজ্জ্বল নিজেই।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস/

বিজ্ঞাপন

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন