বিজ্ঞাপন

হাজারীবাগে নিজের ফ্ল্যাটে প্রবাসীর মরদেহ

October 25, 2020 | 11:51 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর হাজারীবাগ নিঝুম আবাসিক এলাকায় নিজ ফ্ল্যাট থেকে তৈয়বুর রহমান (৫৫) নামে এক প্রবাসীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মরদেহটিতে পচন ধরে গেছে। ধারণা করা হচ্ছে, দুই-তিন দিন আগে স্ট্রোক করে মারা যান তিনি। একাকী ফ্ল্যাটে থাকতেন বলে স্বজনদের কেউ বিষয়টি জানতেও পারেননি।

বিজ্ঞাপন

রোববার (২৫ অক্টোবর) বিকেল ৫টার দিকে নিঝুম আবাসিক এলাকার চার তলা ওই বাসার দ্বিতীয় তলার ফ্ল্যাট থেকে তৈয়বুরের মরদেহ উদ্ধার করা হয়। দরজা ভেঙে উদ্ধার করা মরদেহটি ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠানো হয়েছে।

হাজারীবাগ থানার উপপরিদর্শক (এসআই) আজাদ হাওলাদার জানায়, বিকেলে খবর পেয়ে তারা নিঝুম আবাসিক এলাকার ওই চার তলা বাসায় হাজির হন। ভেতরে মরদেহ আছে নিশ্চিত হওয়ার পর দরজা ভেঙে তারা দ্বিতীয় তলার ফ্ল্যাটে প্রবেশ করেন। ভেতরে ঢুকে দেখতে পান, পচন ধরে যাওয়া মরদেহটি খাটে পড়ে ছিল।

বিজ্ঞাপন

পুলিশ সূত্রে জানা গেছে, এসআই আজাদ জানান, তৈয়বুর অকৃতদার। তিনি দীর্ঘ দিন যুক্তরাষ্ট্রে ছিলেন। নিঝুম আবাসিক এলাকার ফ্ল্যাটটি তার নিজস্ব। তার বোন নাসরিন খালেক ধানমন্ডিতে থাকেন। রোববার দুপুরে তিনি ভাইয়ের বাসায় এসে তাকে ডাকতে থাকেন। কোনো সাড়াশব্দ না পেলে দারোয়ানকে ডাকেন তিনি। দারোয়ান ভেনটিলেটর দিয়ে দেখতে পান, তৈয়বুর খাটের ওপর নিথর অবস্থায় পড়ে রয়েছেন।

এসআই আজাদ হাওলাদার বলেন, নাসরিন থানায় খবর দিয়ে আমরা এখানে এসে দরজা ভেঙে মরদেহ উদ্ধার করি। মরদেহটি পচে ফুলে গিয়েছিল। ধারণা করা হচ্ছে, দুই-তিন দিন আগে স্ট্রোক করে মারা গেছেন। ময়নাতদন্ত প্রতিবেদন পেলে মৃত্যুর প্রকৃত কারণ বলা যাবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/টিআর

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন