বুধবার ১৮ সেপ্টেম্বর, ২০১৯ ইং , ৩ আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ১৮ মুহাররম, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

ব্রাভোর কণ্ঠে বাংলা গান

নভেম্বর ২৬, ২০১৭ | ৮:০৯ পূর্বাহ্ণ

বিনোদন প্রতিবেদক

বিজ্ঞাপন

কয়েকদিন আগে বাংলায় গান গেয়ে নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিও আপলোড করেন ওয়েস্ট ইন্ডিয়ান ক্রিকেটার ডোয়াইন ব্র্যাভো। সেখানে তার সঙ্গে ছিলো জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত সংগীত পরিচালক কৌশিক হোসেন তাপসও। এরপরই শুরু হয় গুঞ্জন, তবে কি বাংলা গান গাইছেন ব্রাভো? গানবাংলা চ্যানেলের কর্ণধার তাপস জানান, ‘ভালোবাসি ভালোবাসি’ শিরোনামে একটি গানের কিছু অংশ গাইবেন ক্যারিবীয় এই ক্রিকেট তারকা। ইতিমধ্যে সে অংশের রেকর্ডিং করা হয়ে গেছে। এখন গানটিতে ফিনিশিং টাচ দেয়ার বাকী।

ক্রিকেটার ডোয়াইন ব্রাভো নিয়মিতিই গান করে থাকেন। টি-টোয়েন্টি ক্রিকেটের এই ফেরিওয়ালার গাওয়া ‘চ্যাম্পিয়ন’ গানটি ক্রিকেটপ্রধান প্রায় প্রতিটি দেশেই বেশ জনপ্রিয়। তাই ক্রিকেটার ব্রাভোর পাশাপাশি তার সংগীতশিল্পী পরিচয়টাও সবার জানা।
গানটি প্রসঙ্গে তাপস বলেন, ‘কুমিল্লা ভিক্টোরিয়ানসের থিম সং দেখার পর আমার সম্পর্কে খোঁজ নেন ব্রাভো। তারপর ইউটিউব থেকে আমার কিছু গান দেখে নিজের জন্য নতুন একটি গান তৈরি করতে বলেন। পরে আমি রাজি হলে, গানটি নিয়ে আলোচনা করতে সে আমার স্টুডিওতে আসে। সঙ্গে ছিলো কুমিল্লা ভিক্টোরিয়ান্সের অন্য ক্রিকেটাররাও। আশাকরি শিগগিরই আমরা ভালো একটি গান উপহার দিতে পারব।’

বিজ্ঞাপন

প্রসঙ্গত, ব্রাভোর গাওয়া ‘ভালোবাসি ভালোবাসি’ গানটি বাংলা ও ইংরেজি দুই ভাষায় করা হচ্ছে। তাপসের নিজের স্টুডিওতে ধারণ করা হয়েছে গানটির প্রাথমিক সুর। শীঘ্রই শ্রোতাদের জন্য উন্মোক্ত করা হবে ‘ভালোবাসি ভালোবাসি’ শিরোনামের এই গানটি।

Advertisement
বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন