বিজ্ঞাপন

কাল থেকে আফিফ-আকবরদের অনুশীলন

October 26, 2020 | 9:10 pm

স্পেশাল করেসন্ডেন্ট

প্রেসিডেন্ট’স কাপ শেষ না হতেই অনুশীলনে নেমে পড়তে হচ্ছে বিসিবি হাই পারফরম্যান্স (এইচপি) ইউনিটকে। আগামিকাল থেকে ১২ নভেম্বর পর্যন্ত মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে স্কিল অনুশীলনে ঘাম ঝরাবেন আফিফ, আকবর ও শরিফুলরা।

বিজ্ঞাপন

গত ৬ অক্টোবর মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শুরু হয়েছিল ২৫ সদস্যের হাই পারফরম্যান্স দলের অনুশীলন। এরপর ৪ দিন পরে শুরু হয় বিসিবি প্রেসিডেন্ট’স কাপ। যেখানে এইচপি দলের ২০ ক্রিকেটার অংশ নিয়েছিলেন। টুর্নামেন্ট শেষে একদিনের বিরতিতে আবার অনুশীলনে নেমে পড়তে হচ্ছে এইচপি ইউনিটকে।

আরও পড়ুন: ফুরিয়ে যাননি রুবেল, তাসকিন

বিজ্ঞাপন

সোমবার (২৬ অক্টোবর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এখবর জানিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবি।

বিসিবি'র দেওয়া সূচি অনুযায়ী, আগামিকাল সকাল সাড়ে ১১টা থেকে শুরু হওয়া অনুশীলন চলবে দুপুর দেড়টা পর্যন্ত। আর ২৮ অক্টোবর থেকে ১ নভেম্বর পর্যন্ত সকাল সাড়ে ৯টা থেকে শুরু হয়ে চলবে ১টা অবধি।

বিজ্ঞাপন

৬ অক্টোবর বিসিবি ঘোষিত ২৫ সদস্যের এইচপি দলের ডাক পাওয়ারা হলেন:

ব্যাটসম্যান: তানজিদ হাসান তামিম, পারভেজ হোসেন ইমন, নাইম শেখ, শাহাদাত হোসেন, মাহমুদুল হাসান, আফিফ হোসেন ধ্রুব ও তৌহিদ হৃদয়।

বিজ্ঞাপন

স্পিনার: মিনহাজুল আবেদীন আফ্রিদি, আমিনুল ইসলাম বিপ্লব, রাকিবুল হাসান, হাসান মুরাদ, তানভীর ইসলাম, রিশাদ হোসেন ও শেখ মেহেদি হাসান।

পেসার: শরিফুল ইসলাম, শফিকুল ইসলাম, মুকিদুল ইসলাম মুগ্ধ, মৃত্যুঞ্জয় চৌধুরী নিপুন, শাহিন আলম, সুমন খান, নোমান চৌধুরী সাগর, অভিষেক দাস ও রেজাউর রহমান রাজা।

বিজ্ঞাপন

উইকেটরক্ষক: মাহিদুল ইসলাম ভুঁইয়া অঙ্কন ও আকবর আলী।

সারাবাংলা/এমআরএফ/এসএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন