বিজ্ঞাপন

পরিবারের সঙ্গে জন্মদিন পালন মাহির

October 27, 2020 | 4:17 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

গতবার ভক্তদের সঙ্গে কেক কেটে জন্মদিন উদযাপন করেছিলেন জনপ্রিয় মাহিয়া মাহি। এবার করোনাভাইরাসের কারণে সে আয়োজন করা সম্ভব হয়নি। তাই পারিবারিকভাবে জন্মদিন পালন করলেন তিনি।

বিজ্ঞাপন

জানা গেছে, জন্মদিনের শুরুতে (২৭ অক্টোবর, মঙ্গলবার) রাত ১২টা বাজার সঙ্গে সঙ্গে তার বাবা-মা ও তার বন্ধুরা মিলে বাসায় কেক নিয়ে হাজির হন। বাসায় কেক কাটার পর মাহি উত্তরার রাস্তায় ঘুরতে বের হন।

মাহি তার জন্মদিন নিয়ে এর আগে বলেছিলেন, আমি জন্মদিনে কখনো অনুষ্ঠান করি না। কারণ ওইদিন আমার এক ঘনিষ্ঠ বান্ধবী মারা গিয়েছিল। তাই যতটুকু আয়োজন থাকে তা পারিবারিকভাবেই হয়।

বিজ্ঞাপন

যদিও মাহি ২০১৯ সালের জন্মদিন তার ভক্তদের সঙ্গে এক রেস্টুরেন্টে করেছিলেন। সে সম্পর্কে তিনি বলেন, ‘ওরা আমাকে এত ভালোবাসে যে তাদের আবদার ফেলা সম্ভব ছিল না আমার পক্ষে। তাই তাদের আয়োজনে অংশ নিয়েছিলাম।’

এবার অবশ্য বড়সড় আয়োজন না হলেও জনপ্রিয় এ নায়িকার জন্মদিনে রামপুরার একটি এতিমখানায় ১০০ শিশুকে খাওয়ানো হয়েছে। একইসঙ্গে তার দীর্ঘায়ু ও মঙ্গল কামনা করে মিলাদ মাহফিল ও দোয়া করা হয়। আয়োজনটি করেন ফাতেহা বালাদ আততীন ও ওয়াসিম রানা। এছাড়া আয়োজনটিতে মাহিয়া মাহির অফিসিয়াল ফ্যানস গ্রুপ থেকে হিয়া, সুজিত কুমার জিত, রিমি, কবির ও রোমান সহায়তা করেন।

বিজ্ঞাপন

১৯৯৩ সালের ২৭ অক্টোবর রাজশাহীতে জন্মগ্রহণ করেন মাহি। রাজশাহীর মেয়ে হলেও মাহির বেড়ে ওঠা ঢাকায়। ২০১২ সালে ‘ভালোবাসার রঙ’ সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্রে পা রাখেন। এরপর পোড়ামন, অনেক সাধের ময়না, অগ্নি, জান্নাতসহ অসংখ্য ব্যবসা সফল সিনেমায় অভিনয় করেছেন তিনি।

মাহি বর্তমানে অভিনয় করছেন মোস্তাফিজুর রহমান মানিকের ‘আশীর্বাদ’ ও শিহাব শাহীনের ওয়েব সিরিজ ‘মরীচিকা’য়।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন