বিজ্ঞাপন

কাজ হারিয়ে বাড়ি ফেরার পথে ধর্ষণের শিকার গৃহকর্মী

October 27, 2020 | 9:05 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামে গৃহকর্মীর কাজ হারিয়ে বাড়ি ফেরার পথে এক কিশোরী ধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। পুলিশ অভিযুক্ত দুজনকে গ্রেফতার করেছে।

বিজ্ঞাপন

সোমবার (২৬ অক্টোবর) রাতে চট্টগ্রামের বাঁশখালী উপজেলার প্রেমবাজার এলাকায় ধানক্ষেতে নিয়ে দু'জন মিলে ওই কিশোরীকে ধর্ষণ করে বলে পুলিশ জানিয়েছে।

গ্রেফতার দুজন হলেন- আবুল বশর (৪৫) ও মো. জমির (৩৫)। বশর বাঁশখালী উপজেলার ছনুয়া ও জমির পুঁইছড়ি ইউনিয়নের বাসিন্দা।

বিজ্ঞাপন

বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম সারাবাংলাকে জানান, আক্রান্ত কিশোরী কক্সবাজার জেলার চকরিয়া উপজেলার বাসিন্দা। পূর্বপরিচয়ের সূত্রে বশর তাকে চট্টগ্রাম নগরীতে একটি বাড়িতে গৃহপরিচারিকার কাজ পাইয়ে দেয়। কিন্তু গৃহকর্তা মেয়েটিকে কাজে রাখবে না জানালে বশর সোমবার তাকে বাড়ি পৌঁছে দেওয়ার কথা বলে নিয়ে যায়।

'বাঁশখালী সড়ক দিয়ে কক্সবাজার যাবার জন্য বাসে উঠেন তারা। রাত সাড়ে ১০টার দিকে প্রেমবাজার এলাকায় যাবার পর চা-নাস্তা খাবার কথা বলে ওই কিশোরীকে নামিয়ে পাশের একটি ধানক্ষেতে নিয়ে যায়। তখন বশরের সহযোগী জমির আসে। পরে কিশোরীকে দুজন মিলে জোরপূর্বক ধর্ষণ করে। কিশোরীর চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে এবং পুলিশকে খবর দেয়। পুলিশ রাতে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।'

বিজ্ঞাপন

রাতে অভিযান চালিয়ে বশর ও জমিরকে গ্রেফতার করা হয়েছে বলে জানান ওসি।

এ ঘটনায় কিশোরীর পরিবারের পক্ষ থেকে থানায় একটি মামলা হয়েছে বলেও জানিয়েছেন ওসি।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/এমআই

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন