বিজ্ঞাপন

ইরফান সেলিম ও তার সহযোগীদের বিরুদ্ধে র‍্যাবের ৪ মামলা

October 27, 2020 | 9:19 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: অন্ত্র, মাদক ও ওয়াকিটকিসহ গ্রেফতার হওয়া ডিএসসিসির ওয়ার্ড কাউন্সিলর মো. ইরফান সেলিম ও তার সহযোগী জাহিদের বিরুদ্ধে চারটি মামলা দায়ের করেছে র‌্যাব। অস্ত্র ও মাদক আইনে মামলাগুলো দায়ের করা হয়েছে।

বিজ্ঞাপন

মঙ্গলবার (২৭ অক্টোবর) সন্ধ্যায় রাজধানীর চকবাজার থানায় মামলা দায়ের করা হয়। তথ্যটি সারাবাংলাকে নিশ্চিত করেছেন র‍্যাবের মুখপাত্র লেফটেন্যান্ট কর্নেল আশিক বিল্লাহ।

তিনি বলেন, কাউন্সিলর মো. ইরফান সেলিম ও তার দেহরক্ষী মো. জাহিদকে গ্রেফতারের পর অস্ত্র ও মাদক আইনে আজ দুজনের নামে পৃথক দুটিসহ মোট চারটি মামলা দায়ের করা হয়েছে।

প্রসঙ্গত, রোববার (২৫ অক্টোবর) রাতে ঢাকা-৭ আসনের এমপি হাজী মোহাম্মদ সেলিমের ‘সংসদ সদস্য’ লেখা সরকারি গাড়ি থেকে নেমে নৌবাহিনীর কর্মকর্তা ওয়াসিফ আহমেদ খানকে মারধর করা হয়। রাতে এ ঘটনায় জিডি হলেও সোমবার ভোরে হাজী সেলিমের ছেলেসহ সাতজনের বিরুদ্ধে মামলা করেন ওয়াসিফ।

বিজ্ঞাপন

মামলার এজাহারে উল্লেখ করা হয়, ইরফানের গাড়ি ওয়াসিমকে ধাক্কা মারার পর নৌবাহিনীর কর্মকর্তা ওয়াসিম সড়কের পাশে মোটরসাইকেলটি থামান এবং গাড়ির সামনে দাঁড়ান। নিজের পরিচয় দেন। তখন গাড়ি থেকে আসামিরা একসঙ্গে বলতে থাকেন, ‘তোর নৌবাহিনী-সেনাবাহিনী বের করতেছি, তোর লেফটেন্যান্ট-ক্যাপ্টেন বের করতেছি। তোকে এখনই মেরে ফেলব।’ এরপর বের হয়ে ওয়াসিমকে কিলঘুষি মারেন এবং তার স্ত্রীকে অশ্লীল ভাষায় গালাগাল করেন। তারা মারধর করে ওয়াসিমকে রক্তাক্ত অবস্থায় ফেলে যান। তার স্ত্রী, স্থানীয় জনতা এবং পাশে ডিউটিরত ধানমন্ডির ট্রাফিক পুলিশ কর্মকর্তা তাকে উদ্ধার করে আনোয়ার খান মডেল হাসপাতালে নিয়ে যান।

এই ঘটনার পর সোমবার কাউন্সিলর ইরফান সেলিমের বাড়িতে অভিযান চালায় র‌্যাব। সেখান থেকে উদ্ধার করা হয় ইয়াবা, অস্ত্র ও অবৈধ ওয়াকিটকি। পরে র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলম কাউন্সিলর ইরফান সেলিমকে মাদক সেবনের দায়ে এক বছর এবং অবৈধভাবে ওয়াকিটকি ব্যবহার করায় ছয় মাস কারাদণ্ড দেন। এছাড়া ইরফানের দেহরক্ষী জাহিদুল ইসলামকে এক বছরের কারাদণ্ড দেওয়া হয়। সোমবার রাতে ইরফান সেলিমকে কারাগারে পাঠায় র‌্যাব।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএইচ/এমআই

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন