বিজ্ঞাপন

অবশেষে শুরু ‘যদি কিন্তু তবুও’

October 28, 2020 | 4:24 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

নুসরাত ফারিয়া ও অপূর্ব জুটিবদ্ধ হয়ে যখনই ‘যদি কিন্তু তবুও’ ছবির ঘোষণা এলো তখনই বেশ আলোচনার সৃষ্টি হয়। বছরের শুরুতে ঘোষণার পর মার্চ মাসে শুটিং শুরু করার কথা জানান পরিচালক শিহাব শাহীন। কিন্তু করোনাভাইরাসের কারণে লকডাউন হলে শুটিং বন্ধ করে দেন তিনি। দীর্ঘ সাত মাস পরে ছবিটির শুটিং শুরু হয়েছে বৃহস্পতিবার (২৮ অক্টোবর)।

বিজ্ঞাপন

শিহাব শাহীন বলেন, ‘আমরা যেদিন শুটিং শুরু করবো বলে সবকিছু গুছিয়ে এনেছিলাম, সেদিনই বন্ধের ঘোষণা দিতে দুঃখজনকভাবে। অবশেষে সাত মাস পর আমরা শুটিং শুরু করতে পারছি, বেশ ভালোই লাগছে। তাছাড়া সাত মাস ঘরবন্দি ছিলাম, কিন্তু কাজ তো করতে হবে। স্বাস্থ্যবিধি মেনে কাজ শুরু করেছি আমরা।’

বিয়ের আগের দিন বর কনের মধ্যে চলা মানসিক দ্বন্দ্ব নিয়ে রোমান্টিক কমেডি ঘরানার ছবি ‘যদি কিন্তু তবুও’। কী হবে, কী হবে না, কী করা উচিত, কী করা উচিত না ওরকমই অবস্থা হয় ছবিটির প্রধান চরিত্রে। সেখান থেকেই ছবির নামকরণ ‘যদি কিন্তু তবুও’।

১২০ মিনিট দৈর্ঘ্যের ছবিটির বিভিন্ন চরিত্রে অপূর্ব-ফারিয়া ছাড়া দেখা যাবে সাফায়েত মনসুর রানা, তারিক আনাম খানকে। এটিকে পরিচালক বলছেন দেশের প্রথম পূর্ণদৈর্ঘ্য ওয়েব ফিল্ম। মুক্তি দেওয়া ভারতীয় ওটিটি প্ল্যাটফর্ম জি ফাইভে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন