বিজ্ঞাপন

অবশেষে শুরু ‘যদি কিন্তু তবুও’

October 28, 2020 | 4:24 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

নুসরাত ফারিয়া ও অপূর্ব জুটিবদ্ধ হয়ে যখনই ‘যদি কিন্তু তবুও’ ছবির ঘোষণা এলো তখনই বেশ আলোচনার সৃষ্টি হয়। বছরের শুরুতে ঘোষণার পর মার্চ মাসে শুটিং শুরু করার কথা জানান পরিচালক শিহাব শাহীন। কিন্তু করোনাভাইরাসের কারণে লকডাউন হলে শুটিং বন্ধ করে দেন তিনি। দীর্ঘ সাত মাস পরে ছবিটির শুটিং শুরু হয়েছে বৃহস্পতিবার (২৮ অক্টোবর)।

বিজ্ঞাপন

শিহাব শাহীন বলেন, ‘আমরা যেদিন শুটিং শুরু করবো বলে সবকিছু গুছিয়ে এনেছিলাম, সেদিনই বন্ধের ঘোষণা দিতে দুঃখজনকভাবে। অবশেষে সাত মাস পর আমরা শুটিং শুরু করতে পারছি, বেশ ভালোই লাগছে। তাছাড়া সাত মাস ঘরবন্দি ছিলাম, কিন্তু কাজ তো করতে হবে। স্বাস্থ্যবিধি মেনে কাজ শুরু করেছি আমরা।’

বিয়ের আগের দিন বর কনের মধ্যে চলা মানসিক দ্বন্দ্ব নিয়ে রোমান্টিক কমেডি ঘরানার ছবি ‘যদি কিন্তু তবুও’। কী হবে, কী হবে না, কী করা উচিত, কী করা উচিত না ওরকমই অবস্থা হয় ছবিটির প্রধান চরিত্রে। সেখান থেকেই ছবির নামকরণ ‘যদি কিন্তু তবুও’।

বিজ্ঞাপন

১২০ মিনিট দৈর্ঘ্যের ছবিটির বিভিন্ন চরিত্রে অপূর্ব-ফারিয়া ছাড়া দেখা যাবে সাফায়েত মনসুর রানা, তারিক আনাম খানকে। এটিকে পরিচালক বলছেন দেশের প্রথম পূর্ণদৈর্ঘ্য ওয়েব ফিল্ম। মুক্তি দেওয়া ভারতীয় ওটিটি প্ল্যাটফর্ম জি ফাইভে।

সারাবাংলা/এজেডএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
চট্টগ্রামের ভেন্যু পরিদর্শন করল ওয়েস্ট ইন্ডিজের প্রতিনিধি দলসরকারি প্রাথমিকে প্যানেল থেকে শিক্ষক নিয়োগ হবে না: ডিপিইস্বাস্থ্য অধিদফতরের গাড়িচালক মালেক ফের রিমান্ডে৯৯৯-এ কল পেয়ে সাজেকে পাহাড় থেকে পড়ে যাওয়া পর্যটককে উদ্ধার১৬তম শিক্ষক নিবন্ধনের মৌখিক পরীক্ষা শুরু বুধবারনোয়াখালীতে বন্ধ রাখার নির্দেশ না মানায় হাসপাতাল সিলগালা‘ধর্মের অপব্যাখ্যা দিয়ে ঐতিহ্য নষ্টের অপচেষ্টা সহ্য করা হবে না’নির্বাচন থেকে সড়ে দাঁড়ালেন বর্তমান মেয়র গাজী কামরুল হুদা সেলিমকংগ্রেস ছেড়ে শিবসেনায় যোগ দিলেন ঊর্মিলা‘ভাস্কর্য নিয়ে বক্তব্য প্রত্যাহার না করলে পরিণাম ভালো হবে না’ সব খবর...
বিজ্ঞাপন