বিজ্ঞাপন

হাসপাতাল থেকে বাসায় ফিরলেন রুহুল কবির রিজভী

October 28, 2020 | 4:18 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: হাসপাতাল থেকে বাসায় ফিরলেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। বুধবার (২৮ অক্টোবর) বিকেল সাড়ে ৩টার দিকে তিনি ধানমন্ডির ল্যাবএইড হাসপাতাল থেকে রিলিজ নিয়ে বাসায় ফেরেন।

বিজ্ঞাপন

ল্যাব এইডের চিকিৎসক ও দেশের খ্যাতিমান হার্ট সার্জন প্রফেসর ডা. লুৎফর রহমান গণমাধ্যমকে জানিয়েছেন, রুহুল কবির রিজভীর শারীরিক অবস্থার উন্নতি হওয়ায় তাকে রিলিজ দেওয়া হয়েছে।

এর আগে, প্রফেসর ডা. সোহরাবুজ্জামান, প্রফেসর ডা. লুৎফর রহমান, প্রফেসর ডা. মাহবুবুর রহমান, ডা. আব্দুর জাহেদ, ডা. মাহাবুবুল ইসলাম, ডা. নিজাম উদ্দিন ও ডা. ফিরোজ আমিনের নেতৃত্বে গঠিত মেডিকেল বোর্ড রুহুল কবির রিজভীর স্বাস্থ্য পরীক্ষা করেন। এ সময় তার ইকো কার্ডিওগ্রামও করা হয়। এতে দেখা যায় রুহুল কবির রিজভীর হার্টের সমস্যা ৩০ ভাগ থেকে ৪৫ ভাগে উন্নতি হয়েছে। ডায়াবেটিস পুরোপরি কন্ট্রোলে আছে। সার্বিকভাবে তার অবস্থা আগের চেয়ে অনেক ভালো।

বিজ্ঞাপন

ডা. লুৎফর রহমান বলেন, ‘রিলিজ পেলেও বাসায় চিকিৎসকের পরামর্শ অনুযায়ী চলতে হবে। দেড়মাস পর আবারও তার এনজিওগ্রাম করতে হবে।‘

উল্লেখ্য, গত ১৪ অক্টোবর জাতীয় প্রেসক্লাবের সামনে শ্রমিক দলের মানববন্ধন শেষে দলীয় কার্যালয়ে যাওয়ার সময় রুহুল কবির রিজভীর হার্ট অ্যাটাক হয়। প্রথমে তাকে ইসলামী ব্যাংক হাসপাতালে ভর্তি করা হয়। পরে ল্যাবএইড হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে তার এনজিওগ্রামে করা হলে হার্টে ব্লক ধরা পড়ে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেড/এমআই

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন