বিজ্ঞাপন

ট্রেন দুর্ঘটনায় প্রকৌশলী হিরকের স্ত্রীও চলে গেলেন

October 28, 2020 | 6:14 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নড়াইল: ১০দিন মৃত্যুর সঙ্গে লড়ে শেষ পর্যন্ত চলে গেলেন যশোরে ট্রেন দুর্ঘটনায় নিহত প্রকৌশলী হিরকের স্ত্রী শাওন (৩২)। বুধবার (২৮ অক্টোবর) ভোর ৬টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। দুর্ঘটনার পর থেকেই তিনি আইসিইউতে ছিলেন।

বিজ্ঞাপন

এ পর্যন্ত গাড়িতে থাকা ৬জনের মধ্যে ৫জন মারা গেলেন। মৃত্যুর মুখ থেকে বেঁচে গেছে হিরকের দেড় বছরের কন্যা সন্তান হুমায়রা। ১৬ অক্টোবর যশোরের নওয়াপাড়ায় রেল ক্রসিংয়ের সময় একই পরিবারের ৩ জনসহ চারজন মারা গেছেন।

জানা গেছে, প্রকৌশলী হিরকের স্ত্রী শাওনকে তার বাবার বাড়ি রাজবাড়ী শহরের চর লক্ষীপুর এলাকায় দাফন করা হবে। হিরকের সন্তান হুমায়রা এখন রাজবাড়ীতে নানা মো. হারুনর রশি এবং নানী সালমা আক্তার মিনুর  কাছে আছে। সে এখন সুস্থ। দুর্ঘটনায় তার বাম হাত ভেঙ্গে যায়।

দুর্ঘটনায় মৃত ব্যক্তিরা হলেন- নড়াইল শহরের ভওয়াখালী এলাকার মৃত সালাউল্লাহ ভূইয়ার ছেলে প্রকৌশলী হিরক ভূইয়া (৩৫), তার বড়ো বোন শিল্পী বেগম (৪২), স্ত্রী শাওন (৩০), ভাতিজি রাইসা (৭) এবং তার বন্ধু শহরের রূপগঞ্জ এলাকার মৃত মকবুল হোসেনের ছেলে ব্যবসায়ী আশরাফুল আলম (৩৪)।

বিজ্ঞাপন

উল্লেখ্য, ১৬ অক্টোবর যশোরের অভয়নগরে ভৈরব সেতু রেলক্রসিংয়ের সময় ট্রেন ও প্রাইভেটকারের সংঘর্ষে হিরক, তার বোন শিল্পী, ভাতিজি রাইসা ও বন্ধু আশরাফুল মারা যান।

সারাবাংলা/টিসি

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন