বিজ্ঞাপন

‘আমার ক্যারিয়ারের মাইলফলক হবে ৫৭০’

October 28, 2020 | 6:16 pm

আহমেদ জামান শিমুল

বাপ্পী চৌধুরী তার অভিনীত খুব কম ছবি সম্পর্কেই এ ধরণের মন্তব্য করেছেন। যেমনটা করেছেন আশরাফ শিশির পরিচালিত ‘৫৭০’ নিয়ে। বাপ্পী উচ্ছ্বসিত এবং আশাবাদী ছবিটি নিয়ে।

বিজ্ঞাপন

বেশ জোর দিয়ে সারাবাংলাকে বাপ্পী বলেন, ‘আমার ক্যারিয়ারের মাইলফলক হবে ৫৭০। শুধু আমার না বাংলাদেশ সিনেমা ইন্ডাস্ট্রির অন্যতম ছবি হবে এটি। অনেক দরদ নিয়ে ছবিটি বানাচ্ছেন শিশির ভাই।’

তিনি আরও বলেন, ‘এ ধরনের একটা ছবিতে অভিনয় করতে পেরে আমি অনেক খুশি। দর্শক বহুদিন ছবিটির কথা মনে রাখবে।’

বাপ্পীর অভিনয়ে খুশি পরিচালকও। আশরাফ শিশির বলেন, আমাদের দুজনের জন্য ব্যাপারটা ছিল চ্যালেঞ্জিং। আমি যে ধরণের জীবনভিত্তিক গল্পে কাজ করি তাতে বাণিজ্যিক ছবির মত অভিনয় করলে হবে না। আবার বাণিজ্যিক ঘরানা থেকে নেমে অভিনয় করাও সহজ না। কিন্তু আমি খুবই খুশি আমরা বিষয়গুলো উত্তরাতে পেরেছি।’

বিজ্ঞাপন

‘বাপ্পী সকালে মেকআপ নিয়ে রোদে ছিল সারাদিন। রাতে কাজ হয়েছে। ওই অনেক ভালো অভিনয় করেছে। ও যে ভালো অভিনেতা সেটা প্রমাণ করেছে। হয়তো আগে কেউ তার কাছ থেকে অভিনয় বের করতে পারে নাই। আমি খুব খুশি তাকে নিয়ে’— বলেন আশরাফ শিশির।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানকে সপরিবারে হত্যাকান্ডের পরবর্তীতে তার লাশ দাফন নিয়ে ঘটে যাওয়া ঘটনা নিয়ে ‘৫৭০’র গল্প। যেখানে বাপ্পী অভিনয় করেছেন সেনাবাহিনীর একজন সৈনিকের চরিত্রে। তিনি ছাড়াও ছবিটিতে আছেন মাসুম আজিজ, এলিনা শাম্মী, সুজাত শিমুল, স্বাধীন খসরু প্রমুখ।

বিজ্ঞাপন

গত ২৩ অক্টোবর টানা ২১ দিন শুটিং করার পর ছবিটির প্রথম অংশের কাজ শেষ হয়েছে। পরিচালক জানালেন, বর্তমানে ছবিটির এডিটিং চলছে। এতে প্রায় ৪০০ মত শিল্পী অভিনয় করেছেন।

তিনি আরও জানান, ‘৫৭০’-এ প্রচুর পরিমাণে ভিএফএক্সের কাজ রয়েছে। যেগুলো করবে বাংলাদেশি তরুণরা।

বঙ্গবন্ধুর জন্মদিনে আগামী বছরের ১৭ মার্চ ছবিটি মুক্তির পরিকল্পনা পরিচালকের।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন