বিজ্ঞাপন

‘ভিনিসিয়াসকে বল দিওনা ও আমাদের বিপক্ষে খেলছে’

October 28, 2020 | 6:31 pm

স্পোর্টস ডেস্ক

তিন দিন আগে বার্সেলোনাকে ক্যাম্প ন্যু'তে ৩-১ গোলে পরাজিত করে উয়েফা চ্যাম্পিয়নস লিগে অংশ নিতে জার্মানিতে উড়াল দেয় রিয়াল মাদ্রিদ। আর সেখানেই ঘটেছে আরও এক অঘটন। বুরুশিয়া মুনশেনগ্ল্যাডবাখের বিপক্ষে হারতে হারতে ২-২ গোলে ড্র করে ফিরেছে লস ব্ল্যাঙ্কোসরা। তবে সবকিছুকে ছাড়িয়ে এদিন আলোচনায় উঠে এসেছে করিম বেনজেমার ভিনিসিয়াস জুনিয়রকে নিয়ে করা মন্তব্য।

বিজ্ঞাপন

ম্যাচের প্রথমার্ধেই ১-০'তে পিছিয়ে থেকে বিরতিতে যায় রিয়াল। আর বিরতি শেষে টানেল দিয়ে মাঠে ফেরার সময় রিয়ালের ফ্রেঞ্চ লেফট ব্যাক ফারল্যান্ড মেন্ডিকে ফ্রেঞ্চ ভাষায় বেনজেমা বলেন, 'ভিনিসিয়াসকে বল দিওনা। আমার মায়ের কসম ও আমাদের বিপক্ষে খেলছে।' আর বেনজেমার বলা এই কথাগুলো ধরা পড়ে ক্যামেরায়। ম্যাচের শেষ মুহূর্তে বেনজেমা এবং ক্যাসেমিরো গোল করে ম্যাচে সমতায় ফেরে।

ম্যাচে বেশ কয়েকবার বল হারায় ভিনিসিয়াস আর সেই সঙ্গে বেশ কয়েকটি গোলের সুযোগও নষ্ট করেন তিনি। ৭০ মিনিটে মাঠে থেকে ছয়বার প্রতিপক্ষের কাছে বল হারান তিনি। আর সেই সঙ্গে ৮বার ভুল পাসও দিয়েছেন তিনি।

বিজ্ঞাপন

এদিকে বেনজেমার এমন কথার পর দ্বিতীয়ার্ধের ২৫ মিনিটে ভিনিসিয়াস ফারল্যান্ড মেন্ডির উদ্দেশে ৯ বার বল দিয়েছেন বিপরতিতে মেন্ডি কেবল তিনবারই বল ভিনিসিয়াসকে ফেরত দিয়েছেন।

সারাবাংলা/এসএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন