বিজ্ঞাপন

ইতালিতে করোনায় প্রাণ গেল বাংলাদেশি কমিউনিটি নেতার

October 29, 2020 | 12:39 am

ইসমাইল হোসেন স্বপন

ইতালি থেকে: করোনাভাইরাসে আক্রান্ত হয়ে প্রাণ গেল ইতালিতে বাংলাদেশি কমিউনিটির বিশিষ্ট ব্যক্তি ও ইতালি আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কামরুল আহসান মন্টুর। তার গ্রামের বাড়ি বরিশাল জেলায়।

বিজ্ঞাপন

বুধবার (২৮ অক্টোবর) স্থানীয় সময় সকালে সকালে ইতালির রাজধানী রোমের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

জানা গেছে, শারীরিকভাবে অসুস্থ ছিলেন কামরুল। এর মধ্যে করোনাভাইরাসে আক্রান্ত হলে হাসপাতালে ভর্তি হতে হয় তাকে। দীর্ঘ দিন নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন ছিলেন তিনি।

ইতালিতে প্রবাসী বাংলাদেশি কমিউনিটির এই নেতার মৃত্যুর সংবাদে রোমসহ গোটা ইতালির বাংলাদেশ কমিউনিটি এবং ইতালি আওয়ামী লীগে নেমে এসেছে শোকের ছায়া।

বিজ্ঞাপন

কামরুল আহসান মন্টুর মৃত্যুতে ইতালিতে বাংলাদেশি কমিউনিটির নেতারা শোক জানিয়েছেন। শোক জানিয়েছেন ইতালি আওয়ামী লীগ নেতারাও। এছাড়া ইতালি প্রবাসীদের বিভিন্ন ধরনের সংগঠন এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরাও তার মৃত্যুতে শোকাহত।

আওয়ামী লীগ নেতা ও স্থানীয় বাংলাদেশি কমিউনিটির এই নেতার আত্মার মাগফিরাত কামনা করে তার পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন অল ইউরোপিয়ান বাংলা প্রেস ক্লাবের সভাপতি মনিরুজ্জামান মনির, বাংলাদেশ প্রেস ক্লাব ইতালির সভাপতি শাহীন খলিল কাউসার ও সাধারণ সম্পাদক কমরেড খোন্দকারসহ কমিউনিটির প্রতিনিধিত্বশীল ব্যক্তিরা।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিআর

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন