বিজ্ঞাপন

শ্রীদেবীকে দেখে ‘নাগিন’ হলেন শ্রদ্ধা কাপুর

October 29, 2020 | 4:03 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

গত ১৪ জুন মুম্বাইয়ের বান্দ্রায় নিজের ফ্ল্যাটে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায় বলিউড তারকা সুশান্ত সিং রাজপুতকে। আর সেই ঝুলন্ত লাশ উদ্ধারের পর থেকে তার মৃত্যু নিয়ে শোরগোল পুরো ইন্ডাস্ট্রিতে। সঙ্গে মাদকচক্রের সংশ্লিষ্টতা। এই মাদককে ঘিরে প্রকাশ পেয়েছে একের পর এক বলিউড তারকাদের নাম আর তাদের সম্পৃক্ততা। এই মাদক সংযোগে প্রকাশ পায় বলিউডের অভিনেত্রী শ্রদ্ধা কাপুরের নাম। জানা যায়, সুশান্তের বাগান বাড়ির পার্টিতে নিয়মিতই হাজির হতেন তিনি।

বিজ্ঞাপন

এই মাদক সংশ্লিষ্টতায় ‘নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)’র তদন্ত কর্মকর্তাদের জেরায় জর্জরিত বলিউডের প্রবীণ অভিনেতা শক্তি কাপুরের মেয়ে শ্রদ্ধা কাপুর। কঠিন সমস্ত প্রশ্নের সম্মুখীন হতে হয়েছে তাকে। এরপর থেকেই সোশ্যাল মিডিয়ায় বিজ্ঞাপনী পোস্ট ছাড়া আর তেমনভাবে সক্রিয় ছিলেন না শ্রদ্ধা। এরমধ্যে দুর্গাপুজা উপলক্ষ্যে অষ্টমীর প্রসাদের ছবি শেয়ার করেছিলেন। এবার নতুন সিনেমার কথা জানালেন শ্রদ্ধা কাপুর।

শ্রীদেবী অভিনীত জনপ্রিয় ‘নাগিনা’ সিরিজের অনুপ্রেরণায় তৈরি ছবিতে ‘নাগিন’ হিসেবে অভিনয় করবেন শ্রদ্ধা। সামাজিক যোগাযোগ মাধ্যমে শ্রদ্ধা জানিয়েছেন, ‘পর্দায় নাগিনের চরিত্রে অভিনয় করা আমার কাছে খুবই আনন্দের। নাগিনা এবং নিগাহের মতো সিনেমায় শ্রীদেবীকে দেখে মুগ্ধ হয়েছি, বড় হয়েছি। সবসময় এমন লোকগান থেকে অনুপ্রাণিত চরিত্রে অভিনয় করার ইচ্ছে ছিল।’ জানা গেছে, তিনটি ছবির সিরিজ তৈরি হবে। তাতেই নাগিনের চরিত্রে অভিনয় করবেন শ্রদ্ধা।

বিজ্ঞাপন

এদিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে একথা জানানোর পর থেকেই কটাক্ষের শিকার এই বলিউড অভিনেত্রী। কেউ সাপের মাথায় শ্রদ্ধার ছবি বসিয়ে ছবি পোস্ট করেন, কেউ আবার রাজপাল যাদবের ছবি দিয়ে মিম তৈরি করেছেন। এমন কি জড়ানো হয়েছে স্বরা ভাস্করের নামও। তাতে কটাক্ষ করে লেখা হয়েছে, বিগত মাস ধরে স্বরা বিষ ছড়িয়ে গেলেন আর চরিত্রটি কীভাবে শ্রদ্ধা পেলেন। এটা ঘোর নেপোটিজম। খুব শিগিগিরিই এই ছবি বয়কটের ডাক দেওয়া হবে।

সারাবাংলা/এএসজি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন