বিজ্ঞাপন

নিখোঁজের দু’দিন পর ডোবায় শিশুর লাশ, পরিবারের ধারণা খুন

October 29, 2020 | 5:12 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ‍ব্যুরো: চট্টগ্রাম নগরীতে নিখোঁজের দুই দিন পর পরিত্যক্ত ডোবা থেকে ছয় বছরের এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। পরিবারের সন্দেহ, শিশুটিকে হত্যা করা হয়েছে।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (২৯ অক্টোবর) দুপুরে নগরীর হালিশহর আবাসিক এলাকার ‘এ’ ব্লকের বাসস্ট্যান্ডের কাছে একটি ডোবা থেকে শিশুটির লাশ উদ্ধার করে পুলিশ। আগামী জানুয়ারিতে শিশু মেহেরাজকে স্কুলে ভর্তি করার কথা ছিল বলে স্বজনরা জানিয়েছেন।

মৃত মো. মেহেরাজ ইসলাম আরিয়ান (৬) ঢাকার নাখালপাড়ার বাসিন্দা ব্যবসায়ী সাইফুল ইসলাম জুয়েলের ছেলে। গত দুইমাস ধরে সাইফুল স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে নিয়ে চট্টগ্রাম নগরীর পাহাড়তলী থানার শাপলা আবাসিক এলাকায় শ্বশুর মঈনউদ্দিনের বাসায় আছেন।

গত ২৭ অক্টোবর মেহেরাজের মা মারজান বেগম নগরীর পাহাড়তলী থানায় সন্তান নিখোঁজের বিষয়ে একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। এতে উল্লেখ করা হয়, ওইদিন সন্ধ্যা সাড়ে ৬টার দিকে মারজান কাউকে কিছু না বলে বাসা থেকে বের হয়ে যায়। এরপর থেকে তার আর কোনো খোঁজ মিলছে না। এরপর বৃহস্পতিবার দুপুরে হালিশহর ‘এ’ ব্লকে দারুল ফোরকান মাদরাসার পাশে নির্মাণাধীন ভবনের পানি ও কচুরিপানা জমে থাকা একটি ডোবায় এক শিশুর লাশ ভাসতে দেখে পুলিশকে খবর দেন স্থানীয়রা।

বিজ্ঞাপন

হালিশহর থানার পরিদর্শক (তদন্ত) সঞ্জয় সিনহা সারাবাংলাকে বলেন, ‘বাসার কাছেই একটি ডোবা থেকে শিশুটির লাশ উদ্ধার করা হয়েছে। মৃতদেহ পচে ফুলে গেছে। তার শরীরে কোনো ধরনের আঘাত আছে কি না সেটা বোঝা যাচ্ছে না। পরিবারের সদস্যরা এসে লাশটি মেহেরাজের বলে শনাক্ত করেছেন। পুলিশের ক্রাইম সিন ইউনিট ঘটনাস্থলে কাজ শুরু করেছে।’

মেহেরাজের বাবা সাইফুল ইসলাম জুয়েল বলেন, ‘আমার ছেলের সঙ্গে আমি বন্ধুর মতো মিশতাম। সে কাউকে কিছু না বলে বাইরে বের হওয়ার মতো ছেলে না। বাসা থেকে বের হয়ে একা একা এতদূর (যেখানে লাশ পাওয়া গেছে) আসা তার পক্ষে সম্ভব নয়। কারণ সে এই এলাকায় কিছুই চিনে না। নিশ্চয় কেউ তাকে নিয়ে হত্যা করে লাশ ডোবায় ফেলে দিয়েছে। আমি বা আমার শ্বশুরের সঙ্গে কারও কোনো শত্রুতা নেই। কারা এই ঘটনা ঘটিয়েছে, সেটা তদন্ত করে বের করার অনুরোধ করছি।’

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন