বিজ্ঞাপন

সিলিন্ডার বিস্ফোরণে বেলুন বিক্রেতার মৃত্যু, ২ শিশু আহত

October 30, 2020 | 8:16 pm

ডিস্ট্রিক করেসপন্ডেন্ট

শরীয়তপুর: জেলার সদর উপজেলায় বেলুন ফোলানোর গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে একজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছে দুই শিশু। আহত শিশুদের শরীয়তপুর সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

বিজ্ঞাপন

শুক্রবার (৩০ অক্টোবর) বিকেল ৫টার দিকে উপজেলার ডোমসার ইউনিয়নের ডোমসার জগৎচন্দ্র ইনস্টিটিউসন স্কুল অ্যান্ড কলেজ মাঠে এ দুর্ঘটনা ঘটে। নিহত সায়েদ ব্যাপারী (৩০) উপজেলার তুলাসার ইউনিয়নের দড়িওয়ালা গ্রামের বাসিন্দা। তিনি বিভিন্ন এলাকায় বেলুন বিক্রি করতেন।

আহত শিশুরা হলো- বেলুন বিক্রেতার ছেলে ৪৪ নং চিতলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্র জাহিদ হাসান (১১) এবং ডোমসার ইউনিয়নের ডোমসার গ্রামের দেলোয়ার মাদবরের ছেলে সিয়াম মাদবর (৫)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ডোমসার জগৎচন্দ্র ইনস্টিটিউসন স্কুল অ্যান্ড কলেজ মাঠে ডোমসার শেখ রাসেল ফুটবল টুনার্মেন্টের ফাইনাল খেলা চলছিল। সেই মাঠের দক্ষিণ-পূর্ব কোনায় বেলুন বিক্রি করছিলেন সায়েদ ব্যাপারী। একপর্যায়ে তার বেলুন ফুলানোর গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ ঘটে। এতে ঘটনাস্থলেই মারা যান সায়েদ। গুরুতর আহত অবস্থায় শিশু জাহিদ ও সিয়ামকে শরীয়তপুর সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

বিজ্ঞাপন

শরীয়তপুর সদরের পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসলাম উদ্দিন বলেন, ‘খবর পেয়ে পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়েছে। লাশ এখনও ঘটনাস্থলে রয়েছে। আহত দুই শিশুকে শরীয়তপুর সদর হাসপাতালে চিকিৎসার জন্য নেওয়া হয়েছে।’ বিষয়টি নিয়ে তদন্ত চলছে বলেও জানান তিনি।

সারাবাংলা/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন