বিজ্ঞাপন

ইনজুরিতে নেইমার, অনিশ্চিত ব্রাজিলের বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচেও

October 31, 2020 | 12:02 pm

স্পোর্টস ডেস্ক

বুধবার উয়েফা চ্যাম্পিয়নস লিগের ম্যাচে তুরস্কের ইস্তানবুল বাসাকসেহিরের বিপক্ষে খেলতে নেমে ম্যাচের ২৬তম মিনিটেই চোটে পড়েন নেইমার। পায়ে অস্বস্তি বোধ করলে তাকে সঙ্গে সঙ্গে তুলে নেন প্যারিস সেইন্ট জার্মেই কোচ থমাস তুখেল। তিনদিন পর নান্টেসের বিপক্ষে ম্যাচের আগে এসে অবশেষে পিএসজি কোচ জানালেন নেইমারের চোট কত বড়।

বিজ্ঞাপন

পিএসজি কোচ থমাস তুখল জানিয়েছেন, আসন্ন আন্তজার্তিক বিরতির আগে নেইমারকে আর দলে পাওয়ার সম্ভাবনা নেই। অর্থাৎ আন্তর্জাতিক ফুটবলের আগে পিএসজির মোট তিনটি ম্যাচের একটিতেও দেখা যাবে না তাকে। এই সময়ে লিগ ওয়ানে দুইটি ও চ্যাম্পিয়নস লিগে আরবি লাইপজিগের বিপক্ষে একটি ম্যাচ খেলবে পিএসজি। এই তিন ম্যাচেই থাকবেন না নেইমার।

এছাড়াও বিশ্বকাপ বাছাইয়ে আগামী নভেম্বরের ১৪ তারিখ ভেনেজুয়েলা ও ১৮ তারিখ উরুগুয়ের বিপক্ষে মাঠে নামবে ব্রাজিল। দেশের হয়ে এই দুই ম্যাচেও খেলা নেইমারের পক্ষে সম্ভব নয় বলে জানিয়েছে তুখেল। তিনি বলেন, ‘আমার মনে হয় না ওই ম্যাচগুলোতেও (ব্রাজিলের) ও খেলতে পারবে। আর যদি খেলে তার মানে ও চোটে পড়েনি। কিন্তু সেটা ভালো কোনো বার্তা দেবে না। কারণ আমাকে বলা হয়েছে নেইমার আন্তর্জাতিক বিরতির পর ফিরবে।’

এদিকে নেইমারের ইনজুরিতে দুঃশ্চিন্তা বেড়েছে ব্রাজিল কোচ তিতেরও। নেইমারের আগে ফিলিপ কুতিনহো ইনজুরিতে পড়ে কমপক্ষে তিন সপ্তাহের জন্য মাঠের বাইরে ছিটকে গেছেন। রিয়াল মাদ্রিদের বিপক্ষে খেলার সময়ই চোটে পড়েন কুতিনহো। এদিকে লিভারপুলের মধ্যমাঠের খেলোয়াড় ফ্যাবিনহোর ইনজুরি দুঃশ্চিন্তা বড়িয়ে দিয়েছে তিতের। তবে স্বস্তির সংবাদ চোট থেকে ফিরে লিভারপুলের হয়ে গোলবারের নিচে দাঁড়িয়েছেন অ্যালিসন বেকার।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

Tags: , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
চবি ছাত্রকে মারধরের পর হলের ছাদ থেকে ফেলা চেষ্টার অভিযোগহিট স্ট্রোকের ঝুঁকি কমাতে স্বাস্থ্য অধিদফতরের ৪ নির্দেশনাঢাকার পয়ঃবর্জ্য-গ্যাস লাইন পরীক্ষায় কমিটি গঠনের নির্দেশরানা প্লাজা ধস: ভুক্তভোগীদের পুনর্বাসন ও মামলা নিষ্পত্তির দাবিগরমে লোকালয়ে ঢুকছে সাপ, সচেতনা সৃষ্টির প্রতিশ্রুতি ডিএমপিরব্যাংক একীভূতকরণের নামে ঋণ খেলাপিদের দায়মুক্তি দেওয়া হচ্ছেন্যাপ বাস্তবায়নের জন্য চাই রাজনৈতিক সদিচ্ছা ও আইনি ভিত্তিকাদেরকে নিয়ে মন্তব্য, যাত্রী কল্যাণের মহাসচিবের বিরুদ্ধে জিডিজাহাজেই ফিরবেন ২৩ নাবিক, চলছে কয়লা খালাসভুয়া তথ্য দিয়ে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক হওয়ার চেষ্টা! সব খবর...
বিজ্ঞাপন