বিজ্ঞাপন

‘প্রথমে ভাবি, তারপর ভাতিজা, সবশেষে ভাইকে খুন’

October 31, 2020 | 7:18 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

কিশোরগঞ্জ: জেলার কটিয়াদীতে তিন খুনের ঘটনায় গ্রেফতার আসামি দীন ইসলাম (৪০) আদালতে দায় স্বীকার করে জবানবন্দি দিয়েছেন। শনিবার (৩১ অক্টোবর) আদালতে দেওয়া জবানবন্দিতে খুনের বিস্তারিত বর্ণনা দিয়েছেন তিনি।

বিজ্ঞাপন

এর আগে, পুলিশের কাছেও স্বীকারোক্তি দেন দীন ইসলাম।

আসামি দীন ইসলামের স্বীকারোক্তির পরিপ্রেক্ষিতে পুলিশ সুপার জানান, পারিবারিক কলহ ও জমি নিয়ে বিরোধেই মূলত তিন খুনের ঘটনা ঘটেছে। গত বুধবার রাতে দীন ইসলাম প্রথমে তার ভাবি পারভিনকে খুন করে। পরে তার ভাতিজা লিয়ন বাড়িতে এলে তাকেও খুন করে। পরে বাড়ির পাশেই মাটি খোঁড়ার সময় তার ভাই আসাদ বাড়িতে এলে তাকেও খুন করে। পরে সবাইকেই মাটি চাপা দেয়। আসাদ ও পারভিনের দু’টি মোবাইল ফোনও গর্তে রেখে দেয় সে।

মাটি খোঁড়ার পর বেরিয়ে এলো এক পরিবারের ৩ জনের লাশ

এ ঘটনায় গ্রেফতার অপর তিন আসামিকে শনিবার বিকালে আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ডের আবেদন করলে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আব্দুন নূর আগামীকাল রোববার রিমান্ড শুনানির দিন ধার্য করে তাদের জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন। তারা হলেন- নিহত আসাদের মা কেওয়া খাতুন (৬৫), আসাদের বোন নাজমা আক্তার (৪২) ও ভাগ্নে আল আমিন (৩৫)।

বিজ্ঞাপন

মামলার অপর আসামিদের গ্রেফতারে অভিযান চলছে বলেও জানান পুলিশ সুপার।

উল্লেখ্য, কটিয়াদী উপজেলার জামষাইট গ্রামে নিজ বাড়ির আঙিনা থেকে গত বৃহস্পতিবার রাতে একই পরিবারের তিনজনের লাশ উদ্ধার করা হয়। তারা হলেন- মুদি দোকানদার আসাদ মিয়া (৪৫), তার স্ত্রী পারভীন (৩৮) ও তাদের ছোট ছেলে লিয়ন (৭)। এ ঘটনায় নিহত আসাদের বড় ছেলে তোফাজ্জল বাদী হয়ে শুক্রবার রাতে কটিয়াদী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন