বিজ্ঞাপন

কাল থেকে আফিফ-আকবরদের দুই দিনের প্রস্তুতি ম্যাচ

November 1, 2020 | 7:02 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

২৫ অক্টোবর বিসিবি প্রেসিডেন্ট'স কাপ টুর্নামেন্ট শেষ হতেই ২৭ অক্টোবর থেকে হোম ক্রিকেট মিরপুর শের-ই-বাংলায় শুরু হয়েছে হাই পারফরম্যান্স (এইচপি) দলে থাকা ২৫ ক্রিকেটারের অনুশীলন ক্যাম্প। ছয় দিনের অনুশীলন শেষে সোমবার ২ নভেম্বর থেকে শুরু হচ্ছে দুই দিনের প্রস্তুতি ম্যাচ। যা শেষ হবে মঙ্গলবার।

বিজ্ঞাপন

রোববার (১ নভেম্বর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে খবরটি জানিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড- বিসিবি।

বিসিবি ঘোষিত সূচি অনুযায়ী মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে সকাল সাড়ে নয়টায়। গত ৬ অক্টোবর এইচপি দল ঘোষণা করেছিল টাইগার ক্রিকেটের সর্বোচ্চ প্রশাসন।

বিজ্ঞাপন

কাল থেকে আফিফ-আকবরদের দুই দিনের প্রস্তুতি ম্যাচ

২৫ সদস্যের দলে যারা আছেন:

বিজ্ঞাপন

ব্যাটসম্যান: তানজিদ হাসান তামিম, পারভেজ হোসেন ইমন, নাইম শেখ, শাহাদাত হোসেন, মাহমুদুল হাসান, আফিফ হোসেন ধ্রুব ও তৌহিদ হৃদয়।

স্পিনার: মিনহাজুল আবেদীন আফ্রিদি, আমিনুল ইসলাম বিপ্লব, রাকিবুল হাসান, হাসান মুরাদ, তানভীর ইসলাম, রিশাদ হোসেন ও শেখ মেহেদি হাসান।

বিজ্ঞাপন

পেসার: শরিফুল ইসলাম, শফিকুল ইসলাম, মুকিদুল ইসলাম মুগ্ধ, মৃত্যুঞ্জয় চৌধুরী নিপুন, শাহিন আলম, সুমন খান, নোমান চৌধুরী সাগর, অভিষেক দাস ও রেজাউর রহমান রাজা।

উইকেটরক্ষক: মাহিদুল ইসলাম ভুঁইয়া অঙ্কন ও আকবর আলী।

বিজ্ঞাপন

কাল থেকে আফিফ-আকবরদের দুই দিনের প্রস্তুতি ম্যাচ

৩ নভেম্বর মঙ্গলবার প্রস্তুতি ম্যাচ শেষে পরদিন অর্থাৎ ৪ নভেম্বর বিশ্রাম নেবেন এইচপি দলের সদস্যরা। একদিনের বিশ্রাম শেষে ৫ ও ৬ নভেম্ববর সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত চলবেে অনুশীলন।

এরপর ৭ নভেম্বর মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে এক দিনের একটি প্রস্তুতি ম্যাচ খেলবেন আফিফ-আকবররা। ম্যাচটি শুরু হবে সকাল ন'টায়। ১৭ দিনের অনুশীলন ক্যাম্প শেষ হবে ১২ নভেম্বর।

সারাবাংলা/এমআরএফ/এসএইচএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন