বিজ্ঞাপন

সাক্ষাৎ চেয়ে ডিএমপিকে বিএনপির চিঠি

November 2, 2020 | 8:49 am

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: ঢাকা-১৮ সংসদীয় আসনের আসন্ন উপনির্বাচনে আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে আলোচনার জন্য সাক্ষাতের অনুমতি চেয়ে ঢাকা মেট্টোপলিটন পুলিশকে (ডিএমপি) চিঠি দিয়েছে বিএনপি।

বিজ্ঞাপন

বিএনপি চেয়ারপারসনের একান্ত সচিব এ বি এম আব্দুস সাত্তারের সই করা চিঠিটি রোববার (১ নভেম্বর) ডিএমপি কমিশনারের কার্যালয়ে পৌঁছে দেয় বিএনপির একটি প্রতিনিধি দল।

চিঠিতে বলা হয়েছে, সোমবার (২ নভেম্বর) বিকেল ৩টায় বিএনপির তিন সদস্যের একটি প্রতিনিধি দল ঢাকা মহানগর পুলিশ কমিশনারের সঙ্গে দেখা করতে চায়। প্রতিনিধি দলে থাকবেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা ও ঢাকা-১৮ আসনের উপনির্বাচনে বিএনপির নির্বাচন পরিচালনা কমিটির সমন্বয়ক আব্দুস সালাম, চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য বিজন কান্তি সরকার ও বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য নাজিম উদ্দিন আলম।

সম্প্রতি একই অভিযোগ নিয়ে বিএনপির এই প্রতিনিধি দলটি প্রধান নির্বাচন কমিশনার কে এম নুরুল হুদার সঙ্গে বৈঠক করেছে।

বিজ্ঞাপন

গত ২৮ অক্টোবর বিএনপির পাঁচ সদস্যের ওই প্রতিনিধি দলের সঙ্গে বৈঠক করেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদা। রাজধানীর আগারগাঁওয়ের নির্বাচন কমিশন ভবনে অনুষ্ঠিত বৈঠকে নির্বাচন কমিশনার রফিকুল ইসলাম ও কবিতা খানম উপস্থিত ছিলেন।

ওই বৈঠকে বিএনপির প্রতিনিধি দলে উপস্থিত ছিলেন দলটির চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুস সালাম, সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু, সাবেক সংসদ সদস্য নাজিম উদ্দিন আলম, ঢাকা-১৮ আসনের বিএনপির প্রার্থী এস এম জাহাঙ্গীর হোসেন ও বিএনপি’র সহপ্রচার সম্পাদক আমিরুল ইসলাম খান আলীম।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেড/টিআর

Tags: , , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন