বিজ্ঞাপন

দেশে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল আরও ৩ জনের

November 2, 2020 | 3:38 pm

সারাবাংলা ডেস্ক

দেশে সড়ক দুর্ঘটনা বেড়েই চলেছে। প্রতিদিনই বাড়ছে মৃত্যুর মিছিল। পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় আরও তিনজন মারা গেছেন।  সিরাজগঞ্জের তাড়াশ উপজেলায় ট্রাক ও কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে দুই চালকের মৃত্যু হয়েছে। অন্যদিকে, জয়পুরহাটের কালাইয়ে বাসের ধাক্কায় ভ্যানচালক মারা গেছেন। সোমবার (২ নভেম্বর) এসব দুর্ঘটনা ঘটেছে।

বিজ্ঞাপন

সারাবাংলার জেলা প্রতিনিধিদের পাঠনো তথ্যের ভিত্তিতে এ সংক্রান্ত সংবাদ তুলে ধরা হলো:

সিরাজগঞ্জ:

বিজ্ঞাপন

সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার খালকুলা এলাকায় আলুবোঝাই একটি ট্রাক ও কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে দুই চালক মারা গেছেন। এ সময় আহত হয়েছেন আরও একজন। নিহতদের মধ্যে আলু পরিবহনকারী ট্রাকচালক রাজশাহীর বাঘা থানার বাউশা গ্রামের লালচাঁন মিয়ার ছেলে জামিরুল ইসলাম (৩০) এর পরিচয় পাওয়া গেছে। অপরজনের পরিচয় এখনো পাওয়া যায়নি।

সোমবার (২ নভেম্বর) ভোরে উপজেলার খালকুলা বাজার এলাকায় হাটিকুমরুল- বনপাড়া মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরনবী প্রধান এ তথ্য নিশ্চিত করে জানান, ভোরে উত্তরাঞ্চল থেকে আলুবোঝাই একটি ট্রাক ঢাকার দিকে যাচ্ছিলো। ট্রাকটি তাড়াশ উপজেলার খালকুলা বাজার এলাকায় গেলে বিপরীত দিক থেকে আসা একটি কাভার্ডভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই একজন ও স্থানীয় একটি হাসপাতালে নেওয়ার পর আরেকজনের মৃত্যু হয়। এ সময় আহত হয়েছেন আরও একজন। খবর পেয়ে সিরাজগঞ্জ ও কামারখন্দ ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করেছেন।

জয়পুরহাট:

বিজ্ঞাপন

জয়পুরহাটের কালাইয়ের বাসের ধাক্কায় লবীর উদ্দিন (৫০) নামে এক ভ্যানচালক মারা গেছেন। সোমবার (২নভেম্বর) সকালে কালাই উপজেলার জয়পুরহাট-বগুড়া সড়কে এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সেলিম মালিক।

নিহত লবীর উদ্দিন কালাই উপজেলার আওড়া গ্রামের মৃত বসমতুল্লার ছেলে।

বিজ্ঞাপন

ওসি জানান, লবীর উদ্দিন অটোভ্যান গাড়িতে ধান নিয়ে পাঁচশিরা বাজারে যাচ্ছিলেন। এ সময়, বগুড়াগামী একটি বাস ভ্যানটিকে ধাক্কা দেয়। এতে ভ্যানচালক লবীর উদ্দিন গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। অবস্থার অবনতি হওয়ায় তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

সারাবাংলা/টিসি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন