বিজ্ঞাপন

দেহরক্ষীসহ ইরফানের রিমান্ড শুনানি ৮ নভেম্বর

November 2, 2020 | 5:19 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: ঢাকা-৭ আসনের সংসদ সদস্য হাজী সেলিমের ছেলে ইরফান সেলিম ও তার দেহরক্ষী জাহিদের বিরুদ্ধে চকবাজার থানায় দায়ের করা অস্ত্র ও মাদকের পৃথক ৪ মামলায় রিমান্ড শুনানির তারিখ পিছিয়ে আগামী ৮ নভেম্বর দিন ধার্য করেছেন আদালত।

বিজ্ঞাপন

সোমবার (২ নভেম্বর) পৃথক চার মামলার রিমান্ড শুনানির জন্য দিন ধার্য ছিল। কিন্তু এদিন আসামিদের পুলিশ আদালতে উপস্থিত করতে না পারেননি। এ জন্য রাষ্ট্রপক্ষ থেকে শুনানির পেছানোর জন্য আবেদন করেন। আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকার পৃথক দুই ম্যাজিস্ট্রেট রিমান্ড শুনানির জন্য নতুন করে এ তারিখ ঠিক করেন।

এর আগে, গত ২৯ অক্টোবর মামলার তদন্ত কর্মকর্তা চকবাজার থানার ইন্সপেক্টর (অপারেশন) মুহাম্মদ দেলোয়ার হোসেন এ দুই আসামিকে চার মামলায় গ্রেফতারর দেখানোসহ রিমান্ডের প্রার্থনা করেন।

এজাহার থেকে জানা যায়, গত ২৫ অক্টোবর নৌবাহিনীর লেফটেন্যান্ট ওয়াসিফ আহমদ খান মোটরসাইকেলে করে যাচ্ছিলেন। এ সময় এমপি হাজী সেলিমের ছেলে ওয়ার্ড কাউন্সিলর এরফান সেলিমের গাড়িটি তাকে ধাক্কা মারে। এরপর তিনি সড়কের পাশে মোটরসাইকেলটি থামিয়ে গাড়ির সামনে দাঁড়ান এবং নিজের পরিচয় দেন। তখন গাড়ি থেকে এরফানের সঙ্গে থাকা অন্যরা একসঙ্গে তাকে মারধর করেন।

বিজ্ঞাপন

ওই ঘটনায় ২৬ অক্টোবর সকালে ইরফান সেলিম, তার বডিগার্ড মো. জাহিদ, এ বি সিদ্দিক দিপু এবং গাড়িচালক মিজানুর রহমানসহ অজ্ঞাত ২-৩ জনকে আসামি করে ওয়াসিফ আহমদ খান বাদী হয়ে ধানমন্ডি থানায় একটি মামলা করেন।

এছাড়াও র‌্যাব-৩ এর ডিএডি কাইয়ুম ইসলাম চকবাজার থানায় ইরফান সেলিম ও দেহরক্ষী জাহিদের বিরুদ্ধে অস্ত্র ও মাদকের পৃথক চারটি মামলা দায়ের করেন।

 

বিজ্ঞাপন

সারাবাংলা/এআই/একে

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন