বিজ্ঞাপন

আ জ ম নাছির করোনায় আক্রান্ত

November 3, 2020 | 8:20 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: জ্বরসহ বিভিন্ন উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি হওয়া চট্টগ্রাম সিটি করপোরেশনের সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীনের শরীরে করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে।

বিজ্ঞাপন

মঙ্গলবার (৩ নভেম্বর) সকালে তাকে নগরীর পাঁচলাইশে বেসরকারি পার্কভিউ হাসপাতালে ভর্তি করা হয়। এরপর করোনাভাইরাসের সংক্রমণ পরীক্ষার জন্য তার কাছ থেকে নমুনা নেওয়া হয়।

পার্কভিউ হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডা. রেজাউল করিম সারাবাংলাকে বলেন, ‘চট্টগ্রাম মেডিকেল কলেজের ল্যাবে নমুনা পরীক্ষা হয়েছে। সন্ধ্যায় আমরা রেজাল্ট পেয়েছি। আ জ ম নাছির উদ্দীন সাহেব করোনা পজিটিভ। জ্বর, সর্দি, কাশি আছে। তবে উনার শারীরিক অবস্থা স্থিতিশীল।’

বিজ্ঞাপন

আ জ ম নাছির উদ্দীনের ব্যক্তিগত সহকারী রায়হান ইউসুফ সারাবাংলাকে বলেন, ‘সাবেক মেয়র মহোদয় কয়েকদিন আগে একটি সাংগঠনিক কর্মসূচিতে গিয়ে বৃষ্টিতে ভিজেছিলেন। চার দিন আগে উনার জ্বর আসে। এর সঙ্গে সর্দি-কাশিও আছে। অসুস্থতার কারণে সকালে উনাকে হাসপাতালে ভর্তি করা হয়।’

আ জ ম নাছির উদ্দীন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদেও আছেন। ২০১৫ সালে তিনি চসিকের মেয়র নির্বাচিত হয়েছিলেন। গত ৫ আগস্ট মেয়াদ শেষে তিনি বিদায় নেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/টিআর

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন