বিজ্ঞাপন

রাঙ্গামাটিতে পৃথক দুর্ঘটনায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত

November 4, 2020 | 1:50 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

রাঙ্গামাটি: রাঙ্গামাটিতে পৃথক সড়ক দুর্ঘটনায় তিন জনের মৃত্যু হয়েছে। নিহত তিন জনই মোটরসাইকেল আরোহী ছিলেন।

বিজ্ঞাপন

মঙ্গলবার (৩ নভেম্বর) সন্ধ্যার পর শহরের কাঠালতলী এলাকায় একটি মোটরসাইকেলের সঙ্গে একটি পিকআপের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী রুদ্র খীসা এলজিন (৪০) ও মোশারফ হোসেন (৩৯) গুরুতর আহত হন। তাৎক্ষণিকভাবে তাদের রাঙ্গামাটি সদর হাসপাতালে নেওয়া হলে দায়িত্বরত চিকিৎসক তাদের দু’জনকেই মৃত ঘোষণা করেন। নিহত এলজিন শহরের চম্পকনগরের ও মোশারফ রিজার্ভবাজারের বাসিন্দা।

প্রায় একই সময়ে জেলা সদরের কুতুকছড়ি এলাকায় মোটরসাইকেলের সঙ্গে সিএনজি অটোরিকশার সংঘর্ষে মোটরসাইকেল আরোহী বাঘাইছড়ি উপজেলার সাজেক থানা ছাত্রলীগের সভাপতি মো. রুবেল (২৮) ঘটনাস্থলেই নিহত হন। দুর্ঘটনায় মোটরসাইকেলের আরেক আরোহী সাজেক থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহিম চৌধুরী আহত হয়েছেন।

রাঙ্গামাটি সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. লুভা চাকমা তিন জন নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

বিজ্ঞাপন

রাঙ্গামাটি সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. শওকত আকবর জানিয়েছেন, রাঙ্গামাটি শহরের দুর্ঘটনায় দু’জনই ঘটনাস্থলেই নিহত হয়েছেন এবং কুতুকছড়ির দুর্ঘটনায় একজন ঘটনাস্থলেই নিহত এবং আরেকজন আহত হয়ে চিকিৎসাধীন আছেন।

কোতয়ালি থানার দ্বিতীয় কর্মকর্তা উপপুলিশ পরিদর্শক লিমন বোস জানিয়েছেন, দু’টি দুর্ঘটনায় তিন জন মারা গেছেন। শহরের দুর্ঘটনায় সম্পৃক্ত মোটরসাইকেল ও পিকআপ জব্দ করে আমরা থানায় নিয়ে এসেছি। এখন নিহতদের পরিবারের সঙ্গে আলোচনা করে পরবর্তী আইনি পদক্ষেপ নেওয়া হবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিআর

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন