বিজ্ঞাপন

কঙ্গনার বিরুদ্ধে মামলা করলেন জাভেদ আখতার

November 4, 2020 | 7:32 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

বলিউডের বিতর্কের কেন্দ্রবিন্দু মানেই অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। প্রথম থেকেই সুশান্ত সিং রাজপুতের মৃত্যুরহস্য নিয়ে সরব তিনি। সুশান্তের মৃত্যুতে বলিউডের নেপোটিজম, ফেভারিটজম এবং নানা অন্ধকার দিক তুলে একের পর এক মন্তব্য করে খবরের শিরোনামে উঠে আসেন এই অভিনেত্রী। বিতর্কের সঙ্গে ওতপ্রোত ভাবে জড়িয়ে গিয়েছে তার নাম। কিন্তু এবার বিতর্কে জড়াতে গিয়ে জড়িয়ে পড়লেন আইনি বিপাকেও। তার বিরুদ্ধে মানহানির মামলা দায়ের করলেন বলিউডের নামী গীতিকার, চিত্রনাট্যকার জাভেদ আখতার।

বিজ্ঞাপন

ভারতীয় গণমাধ্যম সুত্রে জানা যায়, হৃত্বিক রোশনের সঙ্গে বিতর্ক প্রসঙ্গে জাভেদ আখতারের বিরুদ্ধে বাড়িতে ডেকে হুমকি দেওয়ার অভিযোগ করেন কঙ্গনা। তাছাড়া সুশান্ত সিং রাজপুতের মৃতুর পর নেপোটিজম বিতর্কেও তাকে নিয়ে আপত্তিকর মন্তব্য করা হয়েছে বলেও অভিযোগ জাভেদ আখতারের। গণমাধ্যমে দেওয়া একটি সাক্ষাৎকারে নেপোটিজম বা স্বজনপোষণ নিয়েও মুখ খোলেন কঙ্গনা। আর তাতে তিনি জাভেদ আখতারের কথা তুলে ধরেন। তার বক্তব্য সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়ে যায়। জাভেদ আখতারকে নিয়ে করা কঙ্গনার অভিযোগ আলোচিতও হতে থাকে সর্বত্র। এই নিয়ে জাভেদ আখতারের দাবি, তাতে তার সম্মানহানি হয়েছে। আর এইসবের কারনেই কঙ্গনার বিরুদ্ধে মানহানির মামলা দায়ের করলেন জাভেদ।

বিজ্ঞাপন

এদিকে, গত অক্টোবরে বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত ও তার বোন রঙ্গোলি চান্দেলের বিরুদ্ধে মামলা দায়ের করার নির্দেশ দিয়েছে বান্দ্রা মেট্রোপলিটন কোর্ট। সামাজিক যোগাযোগ মাধ্যমে সাম্প্রদায়িক উসকানিমূলক বার্তা ছড়ানোর অভিযোগে এই মামলা দায়ের করার নির্দেশ দিল বান্দ্রা মেট্রোপলিটন কোর্ট। জানা গেছে, মুনওয়ার আলী সায়েদ নামের এক কাস্টিং ডিরেক্টরের অভিযোগের ভিত্তিতে এই নির্দেশ দেওয়া হয়েছে।

ভারতীয় গণমাধ্যম সুত্রে জানা গেছে, বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত ও তার বোন রঙ্গোলি চান্দেলের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ১৫৩এ, ২৯৫এ, ১২৪ ধারায় দুজনের বিরুদ্ধে মামলা নথিভূক্ত করার আবেদন জানিয়েছিলেন মুনওয়ার আলী সায়েদ। তার এই অভিযোগের ভিত্তিতে ‘এফআইআর’র নির্দেশ দিয়েছে বান্দ্রা মেট্রোপলিটান কোর্ট।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন