বিজ্ঞাপন

শিক্ষাবিদ অনুপম সেনকে রেজাউলের শুভেচ্ছা

November 4, 2020 | 5:52 pm

সারাবাংলা ডেস্ক

চট্টগ্রাম ব্যুরো: আওয়ামী লীগের দফতর উপকমিটির চেয়ারম্যান হওয়ায় একুশে পদকপ্রাপ্ত শিক্ষাবিদ ড. অনুপম সেনের সঙ্গে সাক্ষাৎ করে শুভেচ্ছা জানিয়েছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউল করিম চৌধুরী।

বিজ্ঞাপন

বুধবার (৪ নভেম্বর) বিকেলে নগরীতে প্রিমিয়ার ইউনিভার্সিটির কার্যালয়ে উপাচার্য অনুপম সেনের সঙ্গে সাক্ষাৎ করতে যান স্থগিত হওয়া চট্টগ্রাম সিটি করপোরেশনের নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী রেজাউল। এসময় তিনি ফুল দিয়ে অনুপম সেনকে অভিনন্দন জানান।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, সাক্ষাতের সময় অনুপম সেন চসিক নির্বাচনে রেজাউল করিমের বিজয় কামনা করেন। তার হাত ধরে চট্টগ্রাম একটি বাসযোগ্য নগরীতে পরিণত হবে— এই প্রত্যাশা করেন অনুপম সেন।

এসময় উপস্থিত ছিলেন প্রিমিয়ার ইউনিভার্সিটির ট্রেজারার একেএম তফজল হক, রেজিস্ট্রার খুরশিদুর রহমান, নগর আওয়ামী লীগের দফতর সম্পাদক হাসান মাহমুদ শমসের, স্থগিত চসিক নির্বাচনের কাউন্সিলর প্রার্থী মো. সালাউদ্দিন, মো. বেলাল, গাজী শফিউল আলম ও নুরুল আলম মিয়া।

বিজ্ঞাপন

৮০ বছর বয়সী অনুপম সেন আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীরও সদস্য। আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা গঠনতন্ত্র অনুসারে অর্পিত ক্ষমতাবলে তাকে দফতর উপকমিটিরও চেয়ারম্যান করেছেন। গত ৩১ অক্টোবর আওয়ামী লীগের দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া অনুপম সেনের কাছে মনোনয়নের চিঠি পৌঁছে দেন।

সারাবাংলা/আরডি/টিআর

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন