বিজ্ঞাপন

চট্টগ্রাম-কলকাতা রুটে ফ্লাইট চালু করল স্পাইস জেট

November 5, 2020 | 7:55 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম থেকে কলকাতা রুটে সরাসরি ফ্লাইট চালু করেছে ভারতের বেসরকারি বিমান সংস্থা স্পাইস জেট। প্রথমবারের মতো চালু হওয়া এই ফ্লাইট সপ্তাহে চারদিন এই রুটে আসা-যাওয়া করবে বলে সংস্থার পক্ষ থেকে জানানো হয়েছে।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (৫ নভেম্বর) চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে চট্টগ্রাম-কলকাতা ‍রুটে ফ্লাইট চলাচল উদ্বোধন হয়েছে। উদ্বোধন করেন শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরের ব্যবস্থাপক উইং কমান্ডার ফরহাদ হোসেন খান।

ফ্লাইট চালুর পাশাপাশি সংস্থাটি চট্টগ্রামে তাদের কার্যালয়ও খুলেছে। জিএসএ-স্পাইস জেট এভিয়েশন লিমিটেডের চট্টগ্রাম অফিসের প্রধান আসিফ চৌধুরী সারাবাংলাকে জানান, সপ্তাহের প্রতি শনি, রবি, মঙ্গল ও বৃহস্পতিবার চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর থেকে কলকাতার উদ্দেশে ফ্লাইট ছাড়বে। বাংলাদেশ সময় বেলা সাড়ে ১২টায় ছেড়ে যাওয়া ফ্লাইট কলকাতায় পৌঁছাবে বেলা সোয়া ১টায়।

প্রতিদিন কলকাতা থেকে চট্টগ্রামের উদ্দেশে ফ্লাইট ছাড়বে ভারতীয় সময় ১০টা ০৫ মিনিটে। বাংলাদেশ সময় বেলা পৌনে ১২টায় সেটি চট্টগ্রামে পৌঁছাবে। ৭৮ আসনের ড্যাশ কিউ-৪০০ উড়োজাহাজ দিয়ে চালু করা এই ফ্লাইটে ভারতের কলকাতার নেতাজি সুভাষ বসু বিমানবন্দর হয়ে দিল্লি, চেন্নাই, ব্যাঙ্গালুরুতেও যাওয়া যাবে বলে জানিয়েছেন আসিফ চৌধুরী।

বিজ্ঞাপন

চট্টগ্রাম-কলকাতা রুটে ফ্লাইট চালুর উদ্বোধনী অনুষ্ঠানে স্পাইস জেটের মহাব্যবস্থাপক তোফায়েল ইবনে সোলায়মান, ব্যবস্থাপক (বিপণন) জাহিদুল হাসান এবং চট্টগ্রাম অফিসের প্রধান আসিফ চৌধুরী উপস্থিত ছিলেন।

সারাবাংলা/আরডি/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন