বিজ্ঞাপন

বিএনপিকে মাঠ ছাড়া করতে নিজের অফিসে আগুন দিচ্ছে আ. লীগ: জাহাঙ্গীর

November 7, 2020 | 3:14 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: বিএনপির নেতাকর্মীদের মাঠ ছাড়া করতে আওয়ামী লীগ নিজের অফিসে আগুন দিচ্ছে বলে অভিযোগ করেছেন ঢাকা-১৮ উপ-নির্বাচনে ধানের শীষের প্রার্থী এস এম জাহাঙ্গীর হোসেন।

বিজ্ঞাপন

শনিবার (৭ নভেম্বর) শেরে বাংলানগরে বিএনপির প্রতিষ্ঠাতা প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের কবরে শ্রদ্ধা জানানোর পর তিনি এ অভিযোগ করেন। ‘বিপ্লব ও সহতি দিবস’ উপলক্ষে বিএনপির নির্বাচন পরিচালনা কমিটির সদস্যদের নিয়ে জিয়ার কবরে ফুল দেন তিনি।

জাহাঙ্গীর বলেন, ‘জনগণকে সঙ্গে নিয়ে ধানের শীষের পক্ষে প্রচার চালিয়ে যাচ্ছি। ক্ষমতাসীন আওয়ামী লীগের বাধা সত্ত্বেও ভোটারদে কাছে যাচ্ছি এবং যাওয়ার চেষ্টা করছি। ভোটাদের ব্যাপক সাড়া পাচ্ছি। এসব দেখে ক্ষমতাসীন আওয়ামী লীগ ‘অপকর্ম’ শুরু করেছে। গতরাতে আওয়ামী লীগের একটি অফিসে আগুন দিয়েছে তারা নিজেরাই। এরপর আমাদের নেতাকর্মীদের বাসায় বাসায় হামলা করছে। নেতাকর্মীদের বাসায় বাসায় যাচ্ছে পুলিশ।’

‘মূলত, ধানের শীষের গণজোয়ার দেখে আওয়ামী লীগ নিজ অফিসে আগুন দিয়ে গায়েবি মামলায় বিএনপি নেতাকর্মীদের মাঠ ছাড়া করছে। ভোটাররা যাতে ভীত হয়ে ভোট কেন্দ্রে না যায় এ জন্য নানা কর্মপরিকল্পনা ও ষড়যন্ত্র করছে তারা। কিন্তু তাদের এই ষড়যন্ত্র সফল হবে না। ১২ নভেম্বর ব্যালটের মাধ্যমে সব ষড়যন্ত্রের জবাব দেবে ঢাকা-১৮ আসনের ভোটাররা’— বলেন জাহাঙ্গীর হোসেন।

বিজ্ঞাপন

তিনি বলেন, ‘গয়েবি মামলা দেওয়ার অতীত যে রেওয়াজ, সেই একই পথে তারা হাঁটছে। আওয়ামী লীগ যতই যড়যন্ত্র করুক আমরা মাঠে আছি, মাঠে থাকব এবং ভোটকেন্দ্রেও থাকব। ঢাকা-১৮ আসনের ভোটারা সিদ্ধান্ত নিয়েছেন ধানের শীষে ভোট দিতে আগামী ১২ নভেম্বর তারা ভোট কেন্দ্রে যাবে। আমরা আমাদের সিনিয়র নেতাদের পরামর্শে আমাদের ইতিবাচক কর্মকাণ্ড করে যাচ্ছি। আমরা ভোটাদের নিশ্চয়তা দিয়েছি-আপনারা সমস্ত রক্তচক্ষু উপেক্ষা করে আগামী ১২ নভেম্বর ভোট কেন্দ্রে আসুন। কারণ, জনগণই আমাদের আশ্রয়স্থল।’

এস এম জাহাঙ্গীরের সঙ্গে ছিলেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা ও নির্বাচন পরিছিলেচালনা কমিটির প্রধান সমন্বয়ক আমানউল্লাহ আমান, আব্দুস সালাম, হাবিবুর রহমান হাবিব, যুগ্মমহাসচিব মাহবুব উদ্দিন খোকন, খায়রুল কবির খোকন, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ব্যারিস্টার নাসিরউদ্দিন অসীম, ক্রীড়া বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম, কেন্দ্রীয় নেতা নাজিম উদ্দিন আলম, আকম মোজাম্মেল হক, রফিক শিকদার, হায়দার আলী লেলিন, রাজীব আহসান, আকরামুল হাসানসহ কয়েক হাজার নেতাকর্মী।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেড/একে

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন