বিজ্ঞাপন

হুয়াওয়ে স্টোর থেকে সেবা পাবেন গ্রামীণফোন গ্রাহকরা

November 9, 2020 | 12:10 am

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: এবার হুয়াওয়ের কাস্টমার কেয়ার থেকেও সিম রিপ্লেসমেন্টসহ অন্যান্য সেবা পাবেন গ্রামীণফোন গ্রাহকেরা। বৈশ্বিক মহামারি করোনাভাইরাস (কোভিড-১৯) চলাকালীন গ্রাহকদের সুবিধাজনক সেবা পৌঁছে দেওয়ার পাশাপাশি ডিজিটাল সেবার সম্ভাবনা উন্মোচনে হুয়াওয়ে বাংলাদেশের সঙ্গে এই অংশীদারিত্ব করা হয়েছে বলে জানিয়েছে জিপি।

বিজ্ঞাপন

রোববার (৮ নভেম্বর) গ্রামীণফোন থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। এতে বলা হয়েছে, গ্রাহকরা যেন প্রয়োজনীয় বিষয়ের সঙ্গে যুক্ত থাকতে দেশজুড়ে থাকা হুয়াওয়ের স্টোরের মাধ্যমে গ্রামীণফোনের সেবা নিতে পারেন, এ অংশীদারিত্বের মাধ্যমে তা নিশ্চিত করা হবে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, রাজধানীর মিরপুর-২, টোকিও স্কয়ার ও ক্যান্টনমেন্ট; চট্টগ্রামের কাজীর দেউড়ি; বরিশাল সদরে ফাতেমা সেন্টার; দিনাজপুরে লুৎফুন্নেসা মার্কেট; সিলেটে উপশহর; এবং ময়মনসিংহে ঘোষ রোডে হুয়াওয়ে এক্সপেরিয়েন্স স্টোরে গ্রামীণফোনের গুরুত্বপূর্ণ সেবা পাওয়া যাবে। এ সেবাগুলোর মধ্যে রয়েছে— সিম অ্যাকটিভেশন ও রিপ্লেসমেন্ট, রিচার্জ, প্যাক এবং বিল পে।

বিজ্ঞাপন

গ্রাহকদের নিরবচ্ছিন্নভাবে যুক্ত রাখতে এই পাঁচটি সেবা অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করছে গ্রামীণফোন। সে কারণেই এ সেবাগুলোকে সুবিধাজনক স্থানে সহজলভ্য করতে হুয়াওয়ে স্টোরগুলোকে বেছে নেওয়া হয়েছে। ভবিষ্যতে অন্যান্য পার্টনারদের সঙ্গেও এ ধরনের পার্টনারশিপ করার পরিকল্পনা রয়েছে গ্রামীণফোনের।

সারাবাংলা/ইএইচটি/টিআর

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন