বিজ্ঞাপন

গাজীপুরে দাফন হলো এএসপি আনিসুলের

November 10, 2020 | 6:45 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

গাজীপুর: রাজধানী ঢাকার আদাবরে মাইন্ড এইড হাসপাতালে কর্মচারীদের মারধরে নিহত জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার আনিসুল করিম শিপনকে দাফন করা হয়েছে।

বিজ্ঞাপন

মঙ্গলবার (১০ নভেম্বর) সকালে গাজীপুরের জোড়পুকুরপাড় এলাকায় জানাজা শেষে গাজীপুর সিটির কেন্দ্রীয় কবরস্থানে তাকে সমাহিত করা হয়। জানাজায় গাজীপুর মেট্টোপলিটন পুলিশ কমিনার লুৎফুল কবীরসহ বিশিষ্ট ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

পুলিশ কর্মকর্তা আনিসুল করিম মানসিক সমস্যায় ভুগছিলেন। গতকাল সকাল সাড়ে ১১টার দিকে তাকে মাইন্ড এইড হাসপাতালে নিয়ে যায় পরিবার। সেখানে তাকে ভর্তির পর হাসপাতালের কয়েকজন কর্মচারী তাকে দোতলায় নিয়ে যায়। কিছু সময় পরই হাসপাতালটির কর্মচারীদের মারধরে নিথর হয়ে পড়েন আনিসুল। তাকে সে অবস্থায় জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট ও হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় এএসপি আনিসুলের বাবা বাদী হয়ে আদাবর থানায় হত্যা মামলা দায়ের করেন।

এ ঘটনায় এরই মধ্যে ১০ আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের আদালতে হাজির করলে জিজ্ঞাসাবাদের জন্য আদালত তাদের সাত দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন।

বিজ্ঞাপন

আনিসুল করিম ৩১তম বিসিএস পরীক্ষায় উত্তীর্ণ হয়ে পুলিশ ক্যাডারে যোগ দেন। সবশেষ তিনি বরিশাল মহানগর পুলিশে কর্মরত ছিলেন। তার বাড়ি গাজীপুরের কাপাসিয়ায়। তিনি এক সন্তানের জনক। জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের প্রাণরসায়ন ও অনুপ্রাণ বিজ্ঞান বিভাগের ৩৩ ব্যাচের শিক্ষার্থী ছিলেন।

আরও পড়ুন-

হাসপাতালে ভর্তির পর এএসপিকে পিটিয়ে হত্যা

বিজ্ঞাপন

এএসপি আনিসুলকে পিটিয়ে হত্যা: ১০ আসামি ৭ দিনের রিমান্ডে

সারাবাংলা/টিআর

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন