বিজ্ঞাপন

সপরিবারে করোনায় আক্রান্ত জাদুশিল্পী জুয়েল আইচ

November 11, 2020 | 1:43 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

সপরিবারে করোনা ভাইরাসে আক্রান্ত জনপ্রিয় জাদুশিল্পী জুয়েল আইচ। তবে তার স্ত্রী ও মেয়ে ইতিমধ্যে সুস্থ হয়ে উঠলেও জুয়েল আইচ এখনও হাসপাতালে ভর্তি থেকে চিকিৎসা নিচ্ছেন বলে গণমাধ্যমকে জানিয়েছেন তার স্ত্রী বিপাশা আইচ।

বিজ্ঞাপন

বিপাশা আইচ জানালেন, জুয়েল আইচকে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালের (সিএমএইচ) নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসা দেয়া হচ্ছে।

জানা যায়, গত ৪ নভেম্বর থেকে জ্বরে আক্রান্ত হন জুয়েল আইচ। জ্বরের মাত্রা বেড়ে যাওয়ায় ব্যক্তিগত চিকিৎসকের পরামর্শে তিনি কোভিড-১৯ পরীক্ষা করা হয়। রিপোর্টে কোভিড-১৯ পজিটিভ আসে। এরপর তার শারীরিক অবস্থার আরো অবনতি হলে সোমবার (৯ নভেম্বর) রাত সাড়ে ১২টার দিকে রাজধানীর একটি হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে পরে তাকে মঙ্গলবার (১০ নভেম্বর) দুপুরে সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিজ্ঞাপন

হাসপাতাল সুত্রে জানা গেছে, তার ফুসফুসও সংক্রমিত হয়েছে। এছাড়াও দীর্ঘদিন ধরেই ডায়াবেটিক ও উচ্চ রক্তচাপের সমস্যায় ভুগছেন তিনি। জুয়েল আইচের জন্য সবার কাছে দোয়া চেয়ে স্ত্রী বিপাশা আইচ বললেন, জুয়েল আইচের জ্বর ও কাশি রয়েছে। শ্বাসকষ্ট না থাকলেও তাকে অক্সিজেন দেয়া হচ্ছে।

সারাবাংলা/এএসজি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন