বিজ্ঞাপন

নয়াটোলার বাসায় বাবা-ছেলের ঝুলন্ত লাশ

November 11, 2020 | 11:23 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর মগবাজারের নয়াটোলা এলাকার একটি বাসা থেকে বাবা ও ছেলের লাশ উদ্ধার করেছে পুলিশ। পৃথক দুই কক্ষে দু’জনেই গলায় গামছা প্যাঁচানো অবস্থায় ফ্যান থেকে ঝুলছিলেন। ধারণা করা হচ্ছে, ছেলেকে শাহারাত ইসলাম আরিনকে (১৪) হত্যা করে নিজে আত্মহত্যা করেছেন খাইরুল ইসলাম সোহাগ (৫৫)।

বিজ্ঞাপন

বুধবার (১১ নভেম্বর) সন্ধ্যায় হাতিরঝিল থানা পুলিশ নয়াটোলার ওই ভবনের ৫ তলার বাসা থেকে মরদেহ দুইটি উদ্ধার করা হয়। মরদেহগুলো ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠানো হয়েছে।

হাতিরঝিল থানার উপপরিদর্শক (এসআই) সেলিম শাহরিয়ার জীবন সারাবাংলাকে বলেন, বিকেলের দিকে খবর পেয়ে আমরা ওই বাসায় যাই। গিয়ে দেখি, আলাদা দুই রুমে দু’জন গলায় গামছা প্যাঁচানো অবস্থায় ফ্যান থেকে ঝুলছিলেন।

পুলিশ সূত্রে জানা গেছে, খাইরুলদের গ্রামের বাড়ি লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলায়। মগবাজার নয়াটোলার ওই বাসায় ভাড়া থাকতেন। ঘটনার সময় খাইরুলের স্ত্রী নাজমুন নাহার নুপুর বাজারে গিয়েছিলেন। বাজার থেকে এসে দেখে দরজা বন্ধ পেয়ে পরে পুলিশে খবর দেন তিনি।

বিজ্ঞাপন

এসআই সেলিম জানান, আরিন শারীরিক প্রতিবন্ধী ছিল। তার বাবা খাইরুল ছয়-সাত মাস আগে ব্যবসায় লোকসানের কারণে কিছুটা মানসিক ভারসাম্য হারান। শমরিতা হাসপাতালে তার চিকিৎসাও চলছিল।

পুলিশ ধারণা করছে, ছেলেকে হত্যার পর আত্মহত্যা করেছেন খাইরুল। এসআই সেলিম বলেন, ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। ঘটনার বিস্তারিত জানার চেষ্টা চলছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/টিআর

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন