বিজ্ঞাপন

আ.লীগ সাংগঠনিক সম্পাদক স্বপন করোনায় আক্রান্ত

November 13, 2020 | 3:12 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন সস্ত্রীক করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তিনি বাসায় থেকে চিকিৎসা নিচ্ছেন এবং সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন। আবু সাঈদ আল মাহমুদ স্বপন জাতীয় সংসদের হুইপ ও জয়পুরহাট-২ (কালাই-ক্ষেতলাল-আক্কেলপুর) আসনের সংসদ সদস্য।

বিজ্ঞাপন

এক ফেসবুক স্ট্যাটাসে স্বপ্ন নিজেই করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার তথ্য জানিয়েছেন। শুক্রবার (১৩ নভেম্বর) সকালে তার ব্যক্তিগত সহকারী এ বি এম ইমরুল হাসান সৈকত সারাবাংলাকে এ তথ্য নিশ্চিত করেছেন।

ফেসবুকে স্ট্যটাসে আবু সাঈদ আল মাহমুদ স্বপন লিখেছেন, আমি গতকাল থেকে করোনায় আক্রান্ত। আমার স্ত্রী গত ১১ দিন ধরে আক্রান্ত। অনূগ্রহপূর্বক আমাদের জন্য দোয়া করবেন।

বিজ্ঞাপন

এ বি এম ইমরুল হাসান সৈকত জানান, গত ৫ নভেম্বর হুইপ স্বপনের স্ত্রী মেহবুবা আলমের করোনা রিপোর্ট পজিটিভ আসে। এরপর বৃহস্পতিবার সকাল থেকে কিছুটা অসুস্থ বোধ করেন আবু সাঈদ আল মাহমুদ স্বপন। তার জ্বর আসায় করোনা পরীক্ষা করার জন্য বৃহস্পতিবার সকালেই নমুনা জমা দেন তিনি। রাতেই তার করোনা শনাক্তের ফল পজিটিভ আসে।

এদিকে, সারাবাংলার জয়পুরহাট করেসপন্ডেন্ট জানিয়েছেন, শুক্রবার (১৩ নভেম্বর) জুমার নামাজের পর স্বপনের রোগমুক্তি কামনায় দোয়া করা হয়। জয়পুরহাট জেলা আওয়ামী লীগের সহসভাপতি গোলাম হক্কানি সারাবাংলাকে বলেন, আমাদের সংসদ সদস্য সস্ত্রীক করোনায় আক্রান্ত। তাদের দ্রুত সুস্থতা কামনা করে আজ মসজিদে দোয়া করা হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনআর/টিআর

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন