বিজ্ঞাপন

ক্রিকেট খেলা নিয়ে মারামারিতে প্রাণ গেল এক কিশোরের

November 13, 2020 | 8:44 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর কামরাঙ্গীরচর ঝাউচড় এলাকায় ক্রিকেট খেলা নিয়ে কিশোরদের দুই গ্রুপের মারামারিতে অপু (১৭) নামের এক কিশোর মারা গিয়েছে। এ ছাড়া ছুরিকাঘাতে এই ঘটনায় সিহাব(১৭) ও শামীম (১৬) নামে দুই কিশোর আহত আহত হয়েছে। তাদের স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

বিজ্ঞাপন

শনিবার (১৩ নভেম্বর) সন্ধ্যা ৬টার দিকে ঝাউচড় সেভেনের খেলার মাঠে এ ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় অপুকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক সাড়ে ৭টার দিকে মৃত ঘোষণা করে।

নিহত অপুর বন্ধু মো. শাহাদত হোসেন জানায়, তাদের বাসা জাউলাহাটি এলাকায়। শুক্রবার (১৩ নভেম্বর) সকালে তাদের এলাকার ছোট ভাই শামীমকে মারধর করে ঝাউচড় এলাকার কয়েক কিশোর। সন্ধ্যায় ঘটনা মীমাংসা করতে জড়ো হয় ঝাউচড় সেভেনের খেলার মাঠে। সেখানে ওই এলাকার সাঞ্জু, ইব্রাহীমসহ ১০/১২ জন লাঠিসোঠা নিয়ে প্রতিপক্ষদের ওপর হামলা করে। একপর্যায়ে একটা কাঠ দিয়ে অপুর মাথায় আঘাত করে। অপু মাটিতে লুটিয়ে পড়ে। এ সময় শামীম ও সিহাবকে ছুরিকাঘাত করা হয়।

বিজ্ঞাপন

অপুর মামা হাবিবুর রহমান জানায়, তাদের বাসা কামরাঙ্গীরচর জাউলাহাটি চৌরাস্তায়। অপু নিউমার্কেটে একটি কসমেটিকস এর দোকানের কর্মচারী। মা পারুল বেগম ও দুই বোনের সঙ্গে থাকত। অনেক দিন আগে অপুর বাবার সঙ্গে মায়ের ছাড়াছাড়ি হয়ে যায়। দুই বোন এক ভাইয়ের মধ্যে অপু ছিল দ্বিতীয়। মারামারির ঘটনা শুনে তারা সেভেনের মাঠে যায়। সেখানে অপুকে রক্তাক্ত অবস্থায় পায়। কী নিয়ে বা কারা অপু কে মেরেছে তা বলতে পারছি না।

ঢামেক হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ (পরিদশর্ক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মৃতদেহ মর্গে রাখা হয়েছে। এই ঘটনায় অপুর দুই বন্ধু শাহাদত ও আলআমিনকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ বক্সে রাখা হয়েছে।

বিজ্ঞাপন

কামরাঙ্গীরচরের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, ক্রিকেট খেলা নিয়ে কিশোরদের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে। এ ঘটনায় এক কিশোর মারা গেছে। বিস্তারিত জানার জন্য ঘটনাস্থলে ও হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে।

সারাবাংলা/এসএসআর/একে

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন