বিজ্ঞাপন

লিভারপুলের নতুন দুঃসংবাদ, করোনা আক্রান্ত সালাহ

November 14, 2020 | 9:27 am

স্পোর্টস ডেস্ক

লিভারপুলের জন্য আরও এক দুঃসংবাদ দিলেন মোহাম্মদ সালাহ। একের পর এক দুঃসংবাদে ভরে গেছে লিভারপুলের স্কোয়াড। আন্তর্জাতিক বিরতির আগে থেকেই ইনজুরি আঘাত হানছে অল রেডদের ডেরায়। ম্যানচেস্টার সিটির বিপক্ষে ট্রেন্ট আলেক্সান্ডার আর্নল্ড এরপর জোসেপ গোমেজ ইনজুরিতে পড়েন। আর এবার মিশরের হয়ে খেলতে গিয়ে করোনা পজিটিভ হলেন মোহাম্মদ সালাহ।

বিজ্ঞাপন

শুক্রবার (১৩ নভেম্বর) মিশর ফুটবল অ্যাসোসিয়েশন নিশ্চিত করে মোহাম্মদ সালাহ করোনা পজিটিভ। প্রথম পরীক্ষার পর পজিটিভ আসলে সালাহকে দ্বিতীয়বারের মতো পরীক্ষা করা হয়, সেটাতেও পজিটিভ আসলে নিশ্চিত হওয়া যায় যে তিনি করোনা আক্রান্ত।

মিশরের ফুটবল সংস্থা জানায়, ‘সালাহ শক্ত আছেন। তাঁর ভেতর করোনার কোনো লক্ষণ নেই এবং তিনি ঠিক আছেন। আর দলের অন্যান্য সকল খেলোয়াড়রা করোনা নেগেটিভ হয়েছেন।’

বর্তমানে মোহাম্মদ সালাহ আইসোলেশনে আছেন এবং লিভারপুলের হয়ে খেলতে পারবেন না আগামী দুই ম্যাচ। চলতি মৌসুমে এর মধ্যেই অল রেডদের হয়ে প্রিমিয়ার লিগে আটটি গোল করে ফেলেছেন সালাহ।

বিজ্ঞাপন

এদিকে হাটুর ইনজুরির কারণে মৌসুমের বাকি সময়ের বেশিরভাগ সময়ই মাঠের বাইরে থাকতে হবে জোসেপ গোমেজকে। এর আগে ভার্জিল ভ্যান ডাইক লিগামেন্ট ইনজুরিতে পড়ে ছিটকে গেছেন গোটা মৌসুমের জন্য। চলতি মৌসুমের শুরু থেকেই ইনজুরি জেঁকে বসেছে অল রেডদের ডেরায়। ভ্যান ডাইক চোট পাওয়ার পর ব্রাজিলিয়ান মধ্যমাঠের খেলোয়াড় ফ্যাবিনহোকে রক্ষণভাগে খেলাচ্ছেন ইয়্যুর্গেন ক্লপ। তবে তিনিও ইনজুরিতে পড়ে ছিটকে গেছেন।

এই তালিকায় আরো নাম লিখিয়েছিলেন স্প্যানিশ মধ্যমাঠের খেলোয়াড় থিয়াগো আলকান্ত্রা। করোনা পজিটিভ হওয়ার পর এখনও পুরোপুরি সুস্থ হয়ে মাঠে নামতে পারেননি তিনি। যদিও কয়েক দফার পরীক্ষায় তাঁর করোনা নেগেটিভ এসেছে।

বিজ্ঞাপন

চলতি মৌসুমে ইতোমধ্যেই সাত ভিন্ন ভিন্ন খেলোয়াড় ইনজুরির কারণে ছিটকে গেছেন। এর মধ্যে ভার্জিল ভ্যান ডাইক এবং জোসেপ গোমেজ প্রায় গোটা মৌসুমের জন্য ছিটকে গেছেন। আর বাকি চারজনের মধ্যে ট্রেন্ট আলেক্সান্ডার আর্নল্ড পায়ের ইনজুরিতে পড়ে খেলতে পারছেন না ইংল্যান্ড জাতীয় দলের হয়েও। এছাড়া অ্যালেক্স অক্সলেড চেম্বারলিন আগস্ট থেকে এখন অবধি হাটুর ইনজুরির কারণে আছেন মাঠের বাইরে।

এই লম্বা তালিকায় আরও আছেন হাটুর ইনজুরিতে পড়া থিয়াগো আলকান্ত্রা এবং হ্যামস্ট্রিং ইনিজুরিতে পড়া ফ্যাবিনহোর নামও। তবে বাধার পরেও প্রিমিয়ার লিগের শীর্ষস্থান নিজেদের দখলে রেখেছে চ্যাম্পিয়নরা।

সারাবাংলা/এসএস

Tags: , , , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন