বিজ্ঞাপন

ঠাকুরগাঁওয়ে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জনের মৃত্যু

November 14, 2020 | 12:42 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

ঠাকুরগাঁও: ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলায় মালবোঝাই ট্রাকের ধাক্কায় জাহেরা খাতুন নামে এক বয়স্ক নারী মারা গেছেন। অপরদিকে, ঠাকুরগাঁও-পীরগঞ্জ সড়কে শীবগঞ্জ এলাকায় ট্রাকের ধাক্কায় অটোচালকের মৃত্যু হয়েছে।

বিজ্ঞাপন

শুক্রবার (১৩ নভেম্বর) বিকেল পীরগঞ্জ-বীরগঞ্জ সড়কের কালোপীরে মালবাহী ট্রাক পেছন থেকে মোটরসাইকেলকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। নিহত জাহেরা খাতুন দিনাজপুরের বিরল উপজেলার মঙ্গলপুর গ্রামের আশরাফুল হকের স্ত্রী। অন্যদিকে, শুক্রবার রাতে জামালপুর ইউনিয়ন পরিষদের সামনে (শীবগঞ্জ) এলাকায় ট্রাকের ধাক্কায় অটোরিকশার দুইজন গুরুতর আহত হন।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে। পরে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল হাসপাতালে নিয়ে যাওয়া পথে ওই অটোচালকের মৃত্যু হয়। মৃত অটোচালক আব্দুল জব্বার সদর উপজেলার ভাউলারহাট মোড় এলাকার জমির উদ্দিনের ছেলে। আহত মো: আহাজিদ একই এলাকার মাহাবুবুর রহমানের ছেলে।

বিজ্ঞাপন

প্রত্যক্ষদর্শীরা জানায়, ছেলের সঙ্গে মোটরসাইকেলে ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলায় মেয়ের বাড়িতে যাচ্ছিলেন জাহেরা খাতুন। পেছন দিক থেকে একটি মালবোঝাই ট্রাক এসে ধাক্কা দিলে ছিটকে পরে যান মোটরসাইকেল আরোহীরা। এসময় মোটরসাইকেলের পেছনে বসে থাকা ওই নারী গুরুতর আহত হলে ঘটনাস্থলেই মারা যান। অপর ঘটনায় পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সন্ধ্যার দিকে পীরগঞ্জ থেকে এলইডি বাল্ব বিক্রি করে বাড়ি ফিরছিলেন ব্যাটারী চালিত অটোচালক জব্বার ও আহাজিদ। এসময় ঠাকুরগাঁও থেকে ছেড়ে আসা একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষে অটোচার্জারটি দুমড়ে-মুচড়ে যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ঠাকুরগাঁওয়ের পুলিশ সুপার মোহা. নিরুজ্জামান। তিনি বলেন,  ট্রাকের হেলপার-চালক পালিয়ে গেলেও ট্রাকটিকে আটক করা হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিসি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন